বাংলা নিউজ > বায়োস্কোপ > টুকটুকে লাল বেনারসিতে নববধূ শ্যামা, ভাইরাল ‘কৃষ্ণকলি’ তিয়াসার নতুন ফটোশ্যুট
তিয়াসা রায় (ছবি ইনস্টাগ্রাম)
তিয়াসা রায় (ছবি ইনস্টাগ্রাম)

টুকটুকে লাল বেনারসিতে নববধূ শ্যামা, ভাইরাল ‘কৃষ্ণকলি’ তিয়াসার নতুন ফটোশ্যুট

  • অভিনেত্রী তিয়াসার ব্রাইডাল লুকের ছবি সম্প্রতি দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামা-তো দর্শকদের চোখের মনি। তাঁর জনপ্রিয়তার জুড়ি মেলা ভার। সম্প্রতি ধারাবাহিকে শ্যামাকে দেখা যাচ্ছে প্রৌঢ়ার ভূমিকায়। ধারাবাহিকে প্রবেশ হয়েছে শ্যামা-নিখিলের মেয়ের। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

তবে পর্দার বাইরে শ্যামা অর্থাৎ তিয়াসা রায় ধরা দিলেন একেবারে অন্য লুকে। সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। প্রায়ই তিনি নিজের নতুন লুকের ছবি শেয়ার করে থাকেন। অভিনেত্রীর সম্প্রতি ব্রাইডাল লুকের ছবি দারুণ ভাইরাল হয়েছে। নববধূর সাজে নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার হয়েছে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে। 

অভিনেত্রীর পরনে লাল রঙের বেনারসী গায়ে ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। বিয়ের মরশুমে তিয়াসার এই নব বধূর সাজের লুক রীতিমতো পছন্দ করেছেন নেটিজেনরা।

কৃষ্ণকলির শ্যামা শুধু বাঙালি সাজেই নয় এর আগে পাশ্চাত্য পোশাকেও ফ্যাশানিস্তা লুকে মন জয় করেছে ভক্তদের। তাঁর ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। পর্দার পাশাপাশি পর্দার বাইরেও ভক্তদের নজর কেড়েছে অভিনেত্রী।

বন্ধ করুন