বাংলা নিউজ > বায়োস্কোপ > Shyamoupti Mudly: তারকা হয়েও মায়ের হাতে মার! স্টার জলসার নায়িকার এমনই ভাগ্য, কেন জানেন?
কী বললেন তিনি?

Shyamoupti Mudly: তারকা হয়েও মায়ের হাতে মার! স্টার জলসার নায়িকার এমনই ভাগ্য, কেন জানেন?

  • ছোট পর্দার সুবাদে শ্যামৌপ্তির খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়েছে। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু জানেন কি তারকা হওয়ার পরেও মায়ের হাতে মার খেয়েছেন 'গুড্ডি'?

কাঁচা বয়সে অভিনয়ে হাতেখড়ি। পেশা থেকে পড়াশোনা— সবটাই দিব্যি সামলেছেন তিনি। কিন্তু 'গুড্ডি' শ্যামৌপ্তি মুদলী আদতে নাকি ভীষণ কুঁড়ে! অতীতে সেই গল্পই ফাঁস হয়েছিল 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে।

মা মৌটুসী মুদলীর সঙ্গে খেলতে আসেন শ্যামৌপ্তি। আর হাটে হাঁড়ি ভাঙে তখনই। অভিনেত্রীর মা বললেন, 'ওকে একটা কথা বললে ও সেটা শোনে না। হয়তো শুনেছে, কিন্তু না শোনার ভান করে বসে থাকে। জানে যে মা এটা করতে বলবে, ওটা করতে বলবে। তখন আমার রাগ হয়ে যায়।'

ছোট পর্দার সুবাদে শ্যামৌপ্তির খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়েছে। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। কিন্তু জানেন কি তারকা হওয়ার পরেও মায়ের হাতে মার খেয়েছেন 'গুড্ডি'? মৌটুসী বললেন, 'পাশে ওর দাদুর বাড়ি। আমি জানলা দরজা বন্ধ করে ওকে মারি। ও তো ইচ্ছে করে জানলার দিকে গিয়ে কান্নাকাটি করে। তবুও কিন্তু কোনও কাজ করবে না।' মা-মেয়ের এই খুনসুটি দেখে মুগ্ধ দর্শকরাও।

সপ্তম শ্রেণীতে পড়াকালীন ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্যামৌপ্তি। বাবার আগ্রহেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। একই রকম উৎসাহ পেয়েছিলেন মায়ের থেকেও। রসিকতার সুরে অভিনেত্রীর মা বলে ওঠেন, 'ও পর্দায় যা অভিনয় করে বাড়িতে ঠিক তার উল্টো।'

(আরও পড়ুন: অবশেষে জানা গেল ‘গুড্ডি’র সম্প্রচারের সময়, কোন সিরিয়ালের কপাল পুড়ল?)

'চোখের বালি', 'পটল কুমার গানওয়ালা', 'করুণাময়ী রাণী রাসমণী'র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন শ্যামৌপ্তি। 'বাজল তোমার আলোর বেণু'-তে তাঁকে প্রথম মুখ্য চরিত্রে দেখা যায়। এর পর ঝুলিতে আসে 'ধ্রুবতারা'। বর্তমানে 'গুড্ডি' ধারাবাহিকে নামভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

(আরও পড়ুন: ছেলের মতো বাবারও দুটো বিয়ে! ৯ বছর পর ছোট পর্দায় রণজয়, সঙ্গী শ্যামৌপ্তি-মধুরিমা)

বন্ধ করুন