বাংলা নিউজ > বায়োস্কোপ > জোয়া আখতারের পরবর্তী ছবিতে থাকছেন 'দ্য হোয়াইট টাইগার' খ্যাত আদর্শ এবং সিদ্ধান্ত!
জোয়া আখতারের পরবর্তী ছবিতে সিদ্ধান্ত,অনন্যা এবং আদর্শ!  ছবি সৌজন্যে - ফেসবুক
জোয়া আখতারের পরবর্তী ছবিতে সিদ্ধান্ত,অনন্যা এবং আদর্শ!  ছবি সৌজন্যে - ফেসবুক

জোয়া আখতারের পরবর্তী ছবিতে থাকছেন 'দ্য হোয়াইট টাইগার' খ্যাত আদর্শ এবং সিদ্ধান্ত!

  • শোনা যাচ্ছে জোয়া আখতারের পরবর্তী ছবিতে দু'টি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে পারেন গল্লি বয়' ছবি খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী এবং 'দ্য হোয়াইট টাইগার' খ্যাত আদর্শ গৌরব। থাকছেন অনন্যা পান্ডেও।

প্রখ্যাত বলি-পরিচালক জোয়া আখতারের পরবর্তী ছবিতে নায়িকার ভূমিকায় থাকতে পারেন অনন্যা পান্ডে। গত বেশ কিছুদিন আগেই বলিপাড়ার অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল এই গুঞ্জন। এবার জানা গেল ছবির দুই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে পারেন গল্লি বয়' ছবি খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী এবং 'দ্য হোয়াইট টাইগার' খ্যাত আদর্শ গৌরব। মাত্র একটি ছবি পুরোনো সিদ্ধান্ত ইতিমধ্যেই বলিউডের নয়া প্রজন্মের দর্শকের কাছের হয়ে উঠেছে 'গল্লি বয়' ছবিতে 'এম জে শের' এর ভুমিকায় অনবদ্য পারফরমেন্সের ডিসুবাদে। অন্যদিকে চলতি বছরে বাফটা থেকে শুরু করে বিশ্বের নামজাদা বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানের সেরা অভিনেতার বিভাগে মনোনয়ন পেয়েছিলেন আদর্শ। সৌজন্যে 'দ্য হোয়াইট টাইগার'।

তবে জানিয়ে রাখা ভালো, জোয়ার এই ছবির জঁর কিংবা গল্পের বিষয়ে সামান্যতম খবরও জানা যায়নি। উল্লেখ্য,এর আগে ' গল্লি বয়' ছবিতে জোয়ার নির্দেশনায় কাজ করেছেন সিদ্ধান্ত। অন্যদিকে, আদর্শ এবং অনন্যা এই ছবির মাধ্যমেই প্রথমবার জোয়া আখতারের সঙ্গে কাজ করতে চলেছেন। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, এই ছবিতে কাজ করার প্রস্তাবে এই তিনজনেই নাকি রাজি হয়েছেন। ছবি নির্মাতা সংস্থার তরফে আপাতত শেষ মুহূর্তে সইসাবুদ করানোর প্রক্রিয়া চলছে। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে শ্যুটিং শুরু হয়ে যেতে পারে এই ছবির।

তবে এই ছবিটি জোয়া আখতার পরিচালনা করবেন নাকি স্রেফ প্রযোজনা করবেন তাও নিশ্চিত করে বলতে পারেনি ওই সূত্র। ওদিকে 'কাপুর অ্যান্ড সন্স' ছবি খ্যাত পরিচালক সকুন বাত্রা পরিচালিত নামঠিক না হওয়া পরবর্তী ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে সিদ্ধান্ত এবং অনন্যাকে। সে ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোনও।

 

বন্ধ করুন