বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Ishaan: আদিত্য নয়, অন্য এক নায়কের জন্য নাকি ঈশান-অনন্যার প্রেম ভেঙে যায়
একসঙ্গে ছবি করছেন সিদ্ধান্ত-ঈশান।

Ananya-Ishaan: আদিত্য নয়, অন্য এক নায়কের জন্য নাকি ঈশান-অনন্যার প্রেম ভেঙে যায়

  • গুঞ্জন, অনন্যার জীবনে বসন্ত হয়ে এসেছেন আদিত্য রায় কাপুর। দু'জনের সখ্যের আখ্যান নিয়ে চর্চা কম নয়।

অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম ভেঙেছে সবে। আবছা হচ্ছে ক্ষত। মলিন স্মৃতিরা। নিজেকে নিয়ে ভালো আছেন ঈশান খট্টর। অন্তত 'কফি উইথ করণ'-এ এসে তেমনই জানালেন ঈশান খট্টর।

সম্প্রতি 'কফি উইথ করণ'-এ করণ জোহরের অতিথি হয়েছেন ঈশান। আর তাঁর সঙ্গী হয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ক্যাটরিনা কইফ। সেখানে ব্যক্তিজীবন নিয়ে একাধিক প্রশ্নের মুখে পড়েন অনন্যার প্রাক্তন। তখনই ঈশান বলেন, 'কার সঙ্গে কার বিচ্ছেদ হয়েছে , সেটা বড় কথা নয়। তবে আমি আপাতত একা আছি।'

এর পরেই ফোঁড়ন কাটেন সিদ্ধান্ত চতুর্বেদী। বলে ওঠেন, 'আমার সঙ্গে ঘুরতে ঘুরতে সিদ্ধান্তও একা হয়ে গিয়েছে।'

এ তো নিছক রসিকতা! ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে হদিশ মেলে অন্য গল্পের। শোনা যায়, অন্য এক নায়কের জন্য ঈশানের সম্পর্ক ভাঙে।

(আরও পড়ুন: মুম্বইয়ে ইশানের সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট, ঘুরিয়ে দেখালেন অন্দরমহলের দৃশ্য)

গুঞ্জন, অনন্যার জীবনে বসন্ত হয়ে এসেছেন আদিত্য রায় কাপুর। দু'জনের সখ্যের আখ্যান নিয়ে চর্চা কম নয়। তবে আপাতত সবটাই আড়ালে রাখতে চান দুই তারকা। জনসমক্ষেও তাই ধরা দিচ্ছেন না একসঙ্গে।

(আরও পড়ুন: ইউরোপে বাইক ট্রিপে কুণাল, শাহিদ, ইশানরা! নেটিজেনের মন্তব্য, ‘বলিউডের গ্যাং’)

২০২০ সালে 'খালি পিলি' ছবিতে একসঙ্গে অভিনয় করেন অনন্যা এবং ঈশান। ছবি বক্স অফিসে ফ্লপ হলেও নায়ক-নায়িকার রসায়ন হিট। তখনই সম্পর্কে জড়িয়েছিলেন দুই তারকা-সন্তান। মুখে কিছু না বললেও প্রেম নিয়ে বিশেষ রাখঢাক ছিল না তাঁদের। মাঝেমধ্যেই পৌঁছে একসঙ্গে ইতিউতি পৌঁছে যেতেন তাঁরা। শহুরে ব্যস্ততা থেকে দূরে সময় কাটাতেন একে অপরের সঙ্গে। এমনকি মাদক-কাণ্ডে অনন্যার নাম জড়ানোর পরেও তাঁর পাশে ছিলেন ঈশান। কিন্তু শেষমেশ সেই সম্পর্ক টিকল না। দু'জনের মধ্যে কেউই যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বন্ধ করুন