বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan: 'সত্যি তুই দীপিকার ঠোঁটে ঠোঁট লাগিয়েছিস?' গেহরাইয়া দেখে সিদ্ধান্তকে প্রশ্ন কাকার

Gehraiyaan: 'সত্যি তুই দীপিকার ঠোঁটে ঠোঁট লাগিয়েছিস?' গেহরাইয়া দেখে সিদ্ধান্তকে প্রশ্ন কাকার

দীপিকা-সিদ্ধান্ত

দীপিকা-সিদ্ধান্তের ঘনিষ্ঠতার চর্চা সর্বত্র! বাদ নেই অভিনেতার পরিবারও। 

ইতিমধ্যেই আমাজন প্রাইম ভিডিয়োয় মুক্তি পেয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘গেহরাইয়া’। ছবি মুক্তির আগে থেকেই চর্চায় থেকেছে কো-স্টার দীপিকার সঙ্গে সিদ্ধান্তের অন্তরঙ্গ দৃশ্যগুলি। তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, একই হাল সিদ্ধান্তের পরিবারেও! এই ছবির প্রচারে কপিল শর্মার শো'তে হাজির হয়েছিলেন সিদ্ধান্ত-দীপিকারা। সেই অনুষ্ঠানের ‘আনসেন্সরড’ ভিডিয়ো সম্প্রতি সামনে এসেছে। সেখানেই এক মজাদার ঘটনা ফাঁস করেছেন ‘গল্লি বয়’ খ্যাত অভিনেতা। 

দীপিকাকে চুমু খাওয়া নিয়ে সিদ্ধান্তের কাকা যে প্রতিক্রিয়া দিয়েছেন তা ফাঁস করলেন অভিনেতা। সলজ্জ ভঙ্গিতে সিদ্ধান্ত জানান, ‘যখন ছবির ট্রেলার রিলিজ করল গ্রাম থেকে কাকার ফোন এসেছিল…উনি ভোজপুরীতে জিজ্ঞাসা করেন ঠোঁটে ঠোঁট ছুঁয়েছিল নাকি মাঝখানে কোনও আয়না রাখা ছিল? আমার বাবা তো অবাক, এই প্রশ্নের কী উত্তর দেবে বূুঝে উঠতে পারিনি’। 

এছাড়াও এই ‘আনসেন্সরড’ ভিডিয়োতে দেখা গেল সেটের মধ্যে ঠাণ্ডায় কাঁপতে থাকা দীপিকা এয়ার কন্ডিশনারের তামপাত্রা সামন্য বাড়াতে অনুরোধ জানান কপিলের টিমকে, দীপিকা বলেন ছেলেদেরও ঠাণ্ডা লাগছে। যদিও সেই দাবি নস্যাত্ করে সিদ্ধান্ত বলে বসেন, ‘আমি তো আপনার পাশে বসে আছি, আমার ঠাণ্ডা লাগছে না’। 

যোগা প্রশিক্ষক আলিশাকে (দীপিকা) ঘিরে এগিয়েছে ‘গেহরাইয়া’র কাহিনি। করণ (ধৈর্য্য কারওয়া)-এর সঙ্গে অসুখী দাম্পত্য জীবনে আটকে রয়েছে আলিশা, আচমকাই তাঁর জীবনে প্রবেশ করে জায়েন (সিদ্ধান্ত)। আলিশার বোন টিয়া (অনন্যা)-র হবু বর সে। তবে পরস্পরের প্রতি এক অদ্ভূত আকর্ষণ আলিশা-জায়েনের। এই পরকীয়া সম্পর্কের জালে জড়িয়ে পড়লে কেমনভাবে বদলে যাবে আলিশার জীবন, কোন পথে এগোবে সে? সেই সবকিছুই উঠে এসেছে পরিচালক শকুন বাত্রার এই ছবিতে। 

করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। শকুন জানিয়েছেন, ‘এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি’।

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.