বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের কাঠগড়ায় বলিউড! মাদক সেবনের অভিযোগে আটক শ্রদ্ধা কাপুরের ভাই
আটক শ্রদ্ধা কাপুরের ভাই। 

ফের কাঠগড়ায় বলিউড! মাদক সেবনের অভিযোগে আটক শ্রদ্ধা কাপুরের ভাই

  • প্রসঙ্গত, ২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের কন্যা এবং সিদ্ধান্তের দিদি শ্রদ্ধার। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নীচে এসেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

ফের বলিউডে মাদক-যোগ। কাঠগড়ায় আরও এক তারকা-সন্তান। এক পার্টিতে মাদক সেবনের অভিযোগে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে রবিবার রাতে আটক করল বেঙ্গালুরু পুলিশ।

জানা গিয়েছে, সেই পার্টির খবর আগে থেকেই পৌঁছেছিল পুলিশের কাছে। এমজি রোডের যে বিলাসবহুল হোটেলে আসর বসেছিল, সেখানে হানা দেয় পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দেখা যায়, সিদ্ধান্ত-সহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন।

অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের কন্যা এবং সিদ্ধান্তের দিদি শ্রদ্ধার। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নীচে এসেছিলেন বলিউডের এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি-কন্যা।

বাবা এবং দিদির মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। দর্শক তাঁকে দেখেছেন 'ভৌকাল' ওয়েব সিরিজে। এ ছাড়াও 'শ্যুটআউট অ্যাট ওয়াডালা', 'আগলি', 'হাসিনা পার্কার', 'চেহরে'র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। 'ভাগম ভাগ', 'ভুল ভুলাইয়া', 'চুপ চুপকে', 'ঢোল'-এর মতো একাধিক ছবির সহকারী পরিচালক সিদ্ধান্ত।

পর্দায় সে ভাবে চাপ ফেলার আগেই বিতর্কে অভিনেতা। এর পর? সিদ্ধান্তের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যেই।

বন্ধ করুন