বাংলা নিউজ > বায়োস্কোপ > সাময়িক স্বস্তি কাপুর পরিবারে, মাদক-কাণ্ডে জামিন পেলেন সিদ্ধান্ত
জামিন পেলেন সিদ্ধান্ত।

সাময়িক স্বস্তি কাপুর পরিবারে, মাদক-কাণ্ডে জামিন পেলেন সিদ্ধান্ত

  • বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলের পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক করা হয়েছিল অভিনেতা শক্তি কাপুরের পুত্রকে। সেখানে উপস্থিত একশো জনের মধ্যে ৩৫ জন সন্দেহভাজনের নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়। সিদ্ধান্ত-সহ চার জনের নমুনায় মাদক পাওয়া যায়।

সাময়িক স্বস্তি কাপুর পরিবারে। জামিন পেলেন মাদক-কাণ্ডে আটক সিদ্ধান্ত কাপুর।

বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলের পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক করা হয়েছিল অভিনেতা শক্তি কাপুরের পুত্রকে। সেখানে উপস্থিত একশো জনের মধ্যে ৩৫ জন সন্দেহভাজনের নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়। সিদ্ধান্ত-সহ চার জনের নমুনায় মাদক পাওয়া যায়। এর পরেই পুলিশি হেফাজতে নেওয়া হয় তাঁদের।

জানা গিয়েছে, রবিবার রাতেই সেই পার্টির জন্য মুম্বই থেকে বেঙ্গালুরু রওনা দিয়েছিলেন সিদ্ধান্ত। সেখানে ডিস্ক জকি অর্থাৎ ডিজে হওয়ার ডাক পেয়েছিলেন তিনি।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, আটকদের মধ্যে কেউই কর্ণাটকের বাসিন্দা নন। তাঁদের মধ্যে তিন জন যদিও কয়েক মাস ধরে সেখানেই থাকছিলেন। চতুর্থ জন এসেছিলেন পঞ্জাব থেকে। পঞ্চম ব্যক্তি অর্থাৎ সিদ্ধান্ত আসেন মুম্বই থেকে।

ছেলে মাদক গ্রহণ করেছেন, এ কথা যদিও মানতে রাজি ছিলেন না শক্তি। সোমবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'এটা অসম্ভব। আমার ছেলে মাদক নিতেই পারে না।'

তদন্তে যদিও অন্য রকম তথ্য উঠে এসেছে। পুলিশ সূত্রে খবর, সেই পার্টি থেকে সাতটি এমডিএমএ ট্যাবলেট এবং কয়েক প্যাকেট গাঁজা পাওয়া গিয়েছে। পুলিশ হানা দেওয়ার পর সেগুলি সরিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু শেষমেশ তা করা যায়নি।

অভিযুক্তদের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা রুজু হয়েছে। পুরোপুরি নিশ্চিন্ত হওয়ার উপায় নেই জামিন পেয়েও। ডাক পড়লে হাজিরা দিতে হবে প্রত্যেককেই।

বন্ধ করুন