বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুট করতে গিয়ে চোট পেলেন সিদ্ধার্থ মালহোত্রা! কেমন আছেন?
অ্য়াকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আহত সিদ্ধার্থ।

গোয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুট করতে গিয়ে চোট পেলেন সিদ্ধার্থ মালহোত্রা! কেমন আছেন?

  • এই ওয়েব সিরিজের সঙ্গেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে রোহিত এবং সিদ্ধার্থের।

অ্যামাজন প্রাইম ভিডিয়ো ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটিংয়ের ব্যস্ত পরিচালক রোহিত শেট্টি এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। গোয়াতে শ্যুটিং করতে গিয়ে আহত অভিনেতা। সেলফি তুলে সেই ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন সিদ্ধার্থ। এই ওয়েব সিরিজের সঙ্গেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে রোহিত এবং সিদ্ধার্থের।

এক অ্য়াকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে চোট পান সিদ্ধার্থ। পরিচালক রোহিতের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘@itsrohitshetty অ্যাকশন হিরো সত্যিকারের ঘাম, সত্যিকারের রক্তের সমান! রোহিত স্যার গোয়াতে কিছু চরম অ্যাকশন সিকোয়েন্সের জন্য ক্যামেরায় কাজ করছেন।’ যদিও অভিনেতার চোট খুব সামান্য, তাই চিন্তার কোনও কারণ নেই অনুরাগীদের। সিরিজের প্রথম ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আরও পড়ুন: Indian Police Force teaser: রোহিত শেট্টির কপ ইউনিভার্সে শামিল ‘শেরশাহ’ সিদ্ধার্থ, তবে কাহিনিতে থাকছে টুইস্ট!

প্রসঙ্গত, এই প্রথম একসঙ্গে কাজ করছেন রোহিত এবং সিদ্ধার্থ। অ্যামাজন প্রাইম ভিডিয়ো সিরিজ সম্পর্কে কথা বলতে গিয়ে, রোহিত একটি ইভেন্টে বলেছিলেন, ‘আমার একমাত্র লক্ষ্য এটিকে বড় করা। সবচেয়ে বড় সিরিজ। আমরা বিদেশ থেকে অনেক সিরিজ দেখছি। এতে দোষের কিছু নেই, তবে ভারত থেকে কিছু করার সময় এসেছে। এবং এটাই আমি করতে চাই।’

সিংহম, সিম্বা, সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেট্টির কপ ইউনিভার্সে জুড়তে চলেছে আরও এক জাঁদরেল পুলিশ চরিত্র। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর। এই সিরিজে সিদ্ধার্থের নায়িকা কে হচ্ছেন? তা এখনও জানানো হয়নি।

বন্ধ করুন