বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: পাহাড়ের কোলে মিঠাইকে জাপটে ধরে ‘আই লাভ ইউ’ বলল উচ্ছেবাবু! প্রকাশ্যে নতুন প্রোমো

Mithai: পাহাড়ের কোলে মিঠাইকে জাপটে ধরে ‘আই লাভ ইউ’ বলল উচ্ছেবাবু! প্রকাশ্যে নতুন প্রোমো

মিঠাই-সিদ্ধার্থের রোম্যান্স (ছবি সৌজন্যে- Instagram/sidhaifcx)

আনন্দে আত্মহারা মিঠাই ভক্তরা। এক বছর এক মাস পর অবশেষে হিরোইনকে প্রেম নিবেদন করল হিরো!

এটা স্বপ্ন নাকি সত্যি? মিঠাইয়ের নতুন প্রোমো দেখবার পর থেকে আপতত ঘোরে রয়েছে ভক্তরা। দীর্ঘ এক বছর ধরে যে মুহূর্তটার অপেক্ষায় ছিল তাঁরা, অবশেষে সেটাই সত্যি হতে চলেছে। অবশ্যই খুশির জোয়ারে ভাসছে মিঠাইরানির ফ্যানেরা। এক কথায় তাঁরা ‘হেব্বি হ্যাপি’। একটানা ৪৪ সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বরে থাকবার পর চলতি সপ্তাহে শীর্ষস্থান খুইয়েছে জি বাংলার এই সুপারহিট মেগা। শুধু এক নম্বর স্থান ছাড়তে হয়েছে তাই নয়, এক ধাক্কায় সোজা পাঁচে নেমে এসেছে মিঠাই। মন খারাপ ভক্তদের। এর মাঝেই খুশির বার্তা নিয়ে এল এই প্রোমো। 

প্রেম দিবসে জমজমাট সিদ্ধার্থ-মিঠাইয়ের ভালোবাসা। ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন এক ঘন্টার বিশেষ পর্ব নিয়ে হাজির হচ্ছে টিম মিঠাই। আর এদিনই মনের কথা অবশেষে নিজের মুখে বলবে ‘দাদুর নাতি’। মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থের প্রেম কারুর অজানা নয়, তবে নিজেও সেই বিষয়টি এতদিন এড়িয়ে গিয়েছে সিদ্ধার্থ মোদক। কারণ প্রেম, বিয়ে- এই সবের প্রতি আস্থা নেই সিদ্ধার্থের। তবে মিঠাই রানির আগমন অনেককিছুই বদলে দিয়েছে উচ্ছেবাবুর জীবনে। 

নতুন প্পোমোতে দেখা গেল, পাহাড়ের কোলে চা বাগানের মাঝে মিঠাইয়ের গালে হাত রেখে সিদ্ধার্থ বলছে, ‘আই লাভ ইউ মিঠাই’। আর ব্র্যাকগ্রাউন্ডে বাজছে রোজা ছবির ‘ইয়ে হাসি বাদিয়া’ গান। যাকে বলে সোনায় সোহাগা আর কী! কিন্তু উচ্ছেবাবুর মুখে একথা শুনে কিছুতেই বিশ্বাস হচ্ছে না মিঠাইয়ের। সে বলে, ‘আরেকবার বলো’। আরও জোরে সিদ্ধার্থ বলে উঠে, ‘আই লাভ ইউ মিঠাই’। এরপর বউকে জাপটে ধরে সে। 

এই ঝলক দেখেই তো ‘হার্ট অ্যাটাক’ হওয়ার জোগাড় ফ্যানেদের। কেউ কেউ শঙ্কা প্রকাশ করছেন, ‘এটা আবার মিঠাইয়ের স্বপ্ন নয় তো?’ যদিও সূত্রের খবর, না আর স্বপ্ন নয় এবার বাস্তবেই ‘ইজহার-এ-মহব্বত’ করতে চলেছেন উচ্ছেবাবু। আর এই বিশেষ পর্বের শ্যুটিংয়ে ইতিমধ্যেই উত্তরবঙ্গে রওনা দিয়েছেন সিদ্ধার্থ-মিঠাইরা। 

তবে কি শীর্ষস্থান ফিরে পেতে সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রেম কাহিনির নতুন অধ্যায়ই বাজি নির্মাতাদের? ইঙ্গিত সেই দিকেই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 4 ওভার শেষে England-র স্কোর 42/0 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.