বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আর কাউকে বউ ভাবতে পারব না’, জানিয়ে দিল সিদ্ধার্থ! মোদক পরিবার বরণ করল ছেলে-বউকে

‘আর কাউকে বউ ভাবতে পারব না’, জানিয়ে দিল সিদ্ধার্থ! মোদক পরিবার বরণ করল ছেলে-বউকে

মিঠাইকে মনের কথা বলল সিদ্ধার্থ। 

হইহই করে মিঠাই আর সিদ্ধার্থকে স্বাগত জানানো হল বাড়িতে। দর্শক বলছে, ‘এবার প্রেম জমবে’!

শেষমেশ হয়ে গিয়েছে বিয়ে। তোর্সা থেকে শুরু করে সিদ্ধার্থর বাবা কারও বাধাই মেনে নেয়নি সিদ্ধার্থ। বরং, সে সিঁদুর পরিয়েছে মিঠাইকে। দাদাইয়ের সামনেই আশ্রমে ‘রাধাঅষ্টমী’র দিন হয় বিয়েটা। আপাতত সিঁদুরে মাখা মিঠাই-এর মিষ্টি মুখ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চোখ ফেরাতে পারছেন না দর্শকরা। তারওপর মিঠাইয়ের প্রতি এভাবে সিদ্ধার্থর ভালোবাসা জাহির করায় আনন্দ যেন আরও দ্বিগুণ হয়েছে। সঙ্গে মিঠাই আর সিদ্ধার্থর গৃহপ্রবেশও তো আছে!

দেখা গিয়েছে, বিয়ের পরেও বেশ মনমরা মিঠাই। মুখে হাসির লেশটুকু নেই। আর তার কারণ জানতে চাওয়া হলে মিঠাই জানায়, সে জানে সিদ্ধার্থ মন থেকে বিয়ে মানে না। দাদাইয়ের মন রাখতেই সে বিয়ে করেছে। কিন্তু এবার যদি কোনও ভুল হল তাহলে বাড়ির লোকেরা খুব কষ্ট পাবে। সঙ্গে সিদ্ধার্থকে উদ্দেশ্য করে জিজ্ঞাসাও করে, ‘কেন বউ হিসেবে মিঠাইকেই বেছে নিলেন? মিঠাই তো আপনার যোগ্য নয়!’ যার উত্তরে সিদ্ধার্থ বলে, ‘তাহলে কাকে বিয়ে করতাম? আপাতত বউ হিসেবে তো আর কারও কথা মাথায় আসছে না আমার’!

আর সিদ্ধার্থর বলা এই কথাই পাগল করে দিয়েছে দর্শকদের। এতদিন ধরে সিড আর মিঠাইয়ের রোম্যান্স দেখার জন্য সকলে অধীরে অপেক্ষা করছিল। কিন্তু বারবার যেন হয়েও হচ্ছিল না প্রেমটা! সবার মনে আশা, এবার হয়তো কাছাকাছি আসবে তাঁরা। রোম্যান্স করতে দেখা যাবে প্রিয় জুটিকে। 

গত কয়েক মাস ধরেই সেরার জায়গা ধরে রেখেছে ‘মিঠাই’। TRP তালিকার বাদবাকি নম্বরে রদবদল হলেও ১ নম্বর জায়গায় পাকাপাকিভাবে ঘর করে নিয়েছে মোদক পরিবার। কিছুতেই যেন ‘মিঠাই’র জনপ্রিয়তাকে ছুঁতে পারছে না অন্যান্য ধারাবাহিকগুলি। আপাতত সৌমতৃষা কুণ্ডু ও অদৃত রায় হলেন সেরার সেরা জুটি দর্শকদের চোখে!

বায়োস্কোপ খবর

Latest News

রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.