বাংলা নিউজ > বায়োস্কোপ > Siddharth-Kiara wedding Food Menu: সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে রাজকীয় খানপান! খাওয়ানো হবে ১০ দেশের ১০০-র বেশি পদ

Siddharth-Kiara wedding Food Menu: সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে রাজকীয় খানপান! খাওয়ানো হবে ১০ দেশের ১০০-র বেশি পদ

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের মেনু।

সূর্যগড় ফোর্টকে বর্তমানে একটি বিলাসবহুল বুটিক হোটেলের চেহারা দেওয়া হয়েছে। সেখানেই হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সব অনুষ্ঠান। দেখে নিন কোন কোন খাবার থাকছে মেনুতে। 

মঙ্গলবার সকাল থেকে সূর্যগড় প্রাসাদে সাজোসাজো রব। আর হবে নাই বা কেন, আজই যে চার হাত এক হবে সিদ্ধার্থ আর কিয়ারার। সেই শেরশাহ ছবিতে কাজ করার সময় থেকে যে প্রেমের শুরু, তা আজ পরিণতি পাবে। ইতিমধ্যেই বিয়েবাড়িতে পৌঁছে গিয়েছেন অতিথিরা। দুই তারকার পরিবারের সদস্যরা তো আছেনই, সথে আছেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ইশা আম্বানি। আম্বানির পরিবারের সঙ্গে কিয়ারার বাবারও খুব কাছের সম্পর্ক। খবর আসতে পারেন স্বয়ং মুকেশ আম্বানিও। বলিউড তারকাদের মধ্যে আছেন করণ জোহর, শাহিদ এবং মীরা কাপুর, অমৃতপাল সিং বিন্দ্রা, আরতি শেট্টি এবং শাবিনা খান-সহ একাধিক। 

সূর্যগড় ফোর্টকে বর্তমানে একটি বিলাসবহুল বুটিক হোটেলের চেহারা দেওয়া হয়েছে। সেখানেই হচ্ছে বিয়ের সব অনুষ্ঠান। অতিথিদের একাধিক সুযোগ-সুবিধে দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেনুতেও থাকবে বিশেষ চমক। শোনা যাচ্ছে ১০ দেশের ১০০-র বেশি পদ অতিথিদের জন্য থাকবে। মেনুতে রয়েছে ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানী, পঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে থাকবে জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। আরও পড়ুন: কিয়ারার জন্য খরচ বাড়ল সিদ্ধার্থের, একসঙ্গে থাকতে কত কোটির বাড়ি কিনলেন?

পাঞ্জাবি ছেলে সিদ্ধার্থ তার পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের মশলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা থাকছে। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে থাকবেন ৫০০-র বেশি ওয়েটার। সকাল ও বিকেলের টিফিনেও রাখা হয়েছে চমক। 

খবর রয়েছে, বিয়ের পর নব্য বিবাহিত জুটি উঠবেন সিদ্ধার্থের আরব সাগর মুখী বিলাসবহুল ফ্ল্যাটে। যার ইন্টিরিয়র করেছিলেন স্বয়ং গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাসা। স্থায়ী ঠিকানার খোঁজে রয়েছেন দুই তারকাই। রিপোর্ট বিয়ের অনেক আগে থেকে প্রপার্টি দেখা শুরু করে দিয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা জুহুতে একটি বাংলো পছন্দ করেছেন বলে জানা গিয়েছে। মিড ডে-র রিপোর্ট বলছে যেটি ৩,৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত এবং মূল্য ৭০ কোটি টাকা। অভিনেতা এমন একটা বাড়ি চাইছেন, যেখান থেকে বসে উপভোগ করা যাবে সমুদ্র। ঠিক তাঁর বর্তমান পালি হিল এরিয়ার বাড়ির মতো।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা কারও চাকরি যাবে না, বিচারাধীন বিষয় নিয়ে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে আশ্বাস মমতার বাংলাদেশের অসহায় মানুষ আমাদের দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব: মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.