আরমান জৈনের রিসেপশনে সিদ্ধার্থ-কিয়ারার ভাইরাল নাচ
আরমান জৈনের রিসেপশনে সিদ্ধার্থ-কিয়ারার ভাইরাল নাচ

সিদ্ধার্থের সঙ্গে ডান্স ফ্লোরে আগুন ঝড়ালেন কিয়ারা, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • বোন অনিশার বিয়েতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জমিয়ে নাচলেন কিয়ারা আডবানি। দু'জনের প্রেম সম্পর্কের গুঞ্জনকে আরও উস্কে দিল এই ভাইরাল ডান্স।

বলিউডের ফার্স্ট ফ্যামিলি কাপুর পরিবারের বিয়ে বলে কথা-আরমান জৈন এবং অনিশা মালহোত্রার বিয়ের অনুষ্ঠানে ছিল তারকার মেলা। রাজ কাপুর কন্যা রিমা জৈনের ছেলের রিসেপশনে হাজির ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানিও। এমনতিতেই এই জুটির প্রেম সম্পর্কের খবর নিয়ে বলিপাড়ায় গুঞ্জনের শেষ নেই। সেই গুঞ্জনের আগুনেই আরও একটু ঘি ঢালল আরমান-অনিশার রিসেশপন পার্টির অন্দরের নতুন এক ভিডিয়ো। যেখানে সিদ্ধার্থ-কিয়ারা একসঙ্গে ডান্স করছেন বুম ডিগি এবং মি জেন্টের মতো পার্টি ট্র্যাকে।


দুই তারকার ফ্যানেদের ভালোবাসাও উপচে পড়েছে এই ভিডিয়োয়। একজন লেখেন, উফফফ..দুজনকে দারুণ মানিয়েছে,খুব কিউট। এক ফ্যান ক্লাব লেখে, আমাদের শেরশাহ এবং ডিম্পল।

কিয়ারা আডবানি সম্পর্কে কনে অনিশার তুতো বোন। তাই রিসেপশনের অনুষ্ঠানে স্টেজেও নাচতে দেখা গেছে তাঁকে। গুড নিউজের সওদা খরা খরা গানে ডান্স ফ্লোরে আগুন ঝড়িয়েছেন লাগিয়েছেন কিয়ারা।



পরিচালক বিষ্ণু বর্ধনের শেরশাহ ছবিতে প্রথমবার অনস্ক্রিন জুটি হিসাবে রূপোলি পর্দায় হাজির হবেন সিধ-কিয়ারা। কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্তেন বিক্রম বত্রার সাহসীকতার গল্প বলবে এই ছবি। যাঁকে মরণোত্তর পরমবীর চক্র প্রদান করা হয়েছিল।

ছবিতে ডবল রোলে থাকছেন সিদ্ধার্থ। ক্যাপ্তেন বিক্রম বত্রার পাশাপাশি তাঁর যমজ ভাই বিশাল বত্রার চরিত্রে থাকছেন সিদ্ধার্থ। কিয়ারাকে দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড ডিম্বেল চিমার চরিত্রে।



এর আগে কফি উইথ করনের সেটে কিয়ারার সঙ্গে প্রেম সম্পর্কের কথা অস্বীকার করেন সিদ্ধার্থ। অভিনেতার কথায়, 'আমার সব প্রেম সম্পর্কের খবর ম্যাগাজিনের পাতাতেই থাকে, আমার ব্যক্তিগত জীবনটাও এতটাও রঙিন নয়। আমি তো কখন কখনও ভাবি,ভগবান এই খবর গুলো সত্যি হয় না কেন'?

গত বছর এই অ্যাওয়ার্ড সেরেমানিতে কিয়ারার কাছেও সিদ্ধার্থকে নিয়ে প্রশ্ন করা হলে নায়িকার সাফ জবাব,‘না আমি সিদ্ধার্থকে ডেট করছি না। আমি ভীষণ রকমভাবে সিঙ্গল’।

বন্ধ করুন