বাংলা নিউজ > বায়োস্কোপ > লুকিয়ে ঘুরতে গেলেন সিদ্ধার্থ-কিয়ারা! ম্যাচিং টি-শার্ট পরায়, পড়লেন ধরা ক্যামেরায়
ম্যাচিং পোশাকে মুম্বই বিমান বন্দরে সিদ্ধার্থ আর কিয়ারা।

লুকিয়ে ঘুরতে গেলেন সিদ্ধার্থ-কিয়ারা! ম্যাচিং টি-শার্ট পরায়, পড়লেন ধরা ক্যামেরায়

  • চুপি চুপি ঘুরতে যাওয়ার সব চেষ্টাই ব্যর্থ হল!

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির প্রেমের খবর বেশ কিছুদিন ধরেই ঘোরাফেরা করছে টিনসেল টাউনে। যদিও সম্পর্ক নিয়ে স্পিকটি নট। তবে, ভ্যাকেশনে যান একসাথে। এই যেমন নতুন বছরে একটু পর পর সময়ে দু'জনকেই দেখা গেল মুম্বই এয়ারপোর্টে। ম্যাচিং টি-শার্ট ফাঁস করে দিল সবটা!

সাদা টি-শার্ট আর হালকা নীল রঙের শর্টসে এয়ারপোর্টে ঢোকেন কিয়ারা। আর সিদ্ধার্থ আসেন সাদা-টি শার্ট, গ্রে কালারের প্যান্ট আর অলিভ জ্যাকেটে। যদিও কোথায় ঘুরতে যাচ্ছেন সে খবর জানা যায়নি এখনও, তবে এভাবে ম্যাচিং পোশাকে পরপর এয়ারপোর্টে ঢোকা প্রমাণ করছে একাসথেই চললেন ঘুরতে!

প্রসঙ্গত, ২০২১ সালের নিউ ইয়ারেও তাঁদের দেখা মিলেছিল মলদ্বীপে। আর তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। আর বছরের মাঝামাঝি মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারার জুটিতে প্রথম ছবি ‘শেরশাহ’! তাঁদের অনস্ক্রিন সকলে এতটাই পছন্দ করে যে, বিয়ে করে নেওয়ার অনুরোধ আসতে থাকে তারকা জুটির কাছে।

ছবি মুক্তির আগে সাক্ষাৎকারে একে-অপরের ঘনিষ্ঠ বন্ধু বলে দাবি জানিয়েছিলেন তাঁরা। সঙ্গে সিদ্ধার্থ মানুষ হিসেবে, অভিনেত্রী হিসেবেও কিয়ারার ভূয়সী প্রশংসা করেছিলেন। একসাথে প্রায়শই রিল ভিডিয়ো শেয়ার করতেন তাঁরা সেই সময়। 

সম্প্রতি কিয়ারা বরুণ ধাওয়ান, অনিল কাপুর, নীতু কাপুরের সাথে ‘যুগ যুগ জিও’র বিদেশের শ্যুট শেষ করেছেন। অন্য দিকে সিদ্ধার্থকে এরপর দেখা যাবে ‘মিশন মজনু’, ‘থ্যাঙ্ক গড’ আর ‘যোদ্ধা’ ছবিতে।

বন্ধ করুন