বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: দিল্লির বিয়েবাড়িতে খুব নাচলেন সিদ্ধার্থ! কিয়ারাকে বিয়ের প্রসঙ্গ উঠতেই কী করলেন দেখুন...

Sidharth-Kiara: দিল্লির বিয়েবাড়িতে খুব নাচলেন সিদ্ধার্থ! কিয়ারাকে বিয়ের প্রসঙ্গ উঠতেই কী করলেন দেখুন...

চর্চায় সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে। 

দিল্লির বিয়েতে হাজির সিদ্ধার্থ মলহোত্রা। আর সেখানে নিজের বিয়ের প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল হলেন অভিনেতা। 

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে চর্চিত জুটি হলেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানি। খবর রয়েছে খুব জলদি দুই তারকা ঘুরবেন সাত পাকে। কিন্তু বিয়ের তারিখ, জায়গা কোনওটাই সামনে আসেনি এখনও। সম্প্রতি দিল্লির এক বিয়েবাড়িতে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেখানে গিয়ে নাচও করেন। আর তারপরই যখন বিয়ের প্রশ্ন ওঠেন লজ্জায় লাল হয়ে যান।

নন্দিনী গুপ্তাকে বিয়ে করছেন অভিনেত্রী আরতি ক্ষেত্রপালের ভাই লাভ বানসাল। বেশ জমজমটা করেই দিল্লিতে হয়েছিল এই বিয়ের আয়োজন। যাতে অতিথি হিসেবে হাজির ছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। এই অনুষ্ঠানে তিনি আরতি ও নববধূর সঙ্গে নাচও করেন।

বিয়ের অনুষ্ঠানে এরপর হোস্টকে বলতে শোনা যায়, সবার এই মুহূর্তে ঠান্ডা লাগছে শুধু সিদ্ধার্থ ছাড়া। কারণ ও এই বিশ্বের সবচেয়ে হট মানুষ। এরপরই জুড়ে দেন, ‘দিল্লির বিয়ে বলে কথা… ওরও তো জলদিই বিয়ে হতে চলেছে’! তারপরই আর কথা বাড়ননি সিদ্ধার্থ। মৃদু হেসে স্টেজ থেকে নেমে চলে যান।

সিদ্ধার্থের এই ছবি আর ভিডিয়োগুলি আরতি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন। দেখুন --

আপাতত খবর রয়েছে ফেব্রুয়ারিতে বিয়ে হবে সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির। শেরশাহ-র সেটে কাজের সময় থেকেই একে-অপরের কাছাকাছি আসেন। তাঁদের একসঙ্গে সময় কাটাতে, ছুটি কাটাতেও দেখা যায়। মাঝে খবর রটেছিল দুজনের নাকি ব্রেকআপ হয়েছে। তবে পরে বোঝা যায় সবটাই গুঞ্জন। বা ভুল বোঝাবুঝি হলেও তাঁরা তা মিটিয়ে নিয়েছেন। কফি উইথ করণ ৭-এ এসে দুজনেই একে-অপরের প্রতি টান জাহির করে নিয়েছিলেন। কিয়ারা তো সাফ বলেই দিয়েছিলেন, সিদ্ধার্থ তাঁর ভালো বন্ধুর থেকেও একটু বেশি।

কাজের সূত্রে, সিদ্ধার্থের সিনেমা 'মিশন মজনু' এই মাসে OTT-তে মুক্তি পেতে চলেছে। এদিকে, কিয়ারা এই মুহূর্তে 'সত্যপ্রেম কি কথা'-এর শুটিং করছেন।

 

বন্ধ করুন