বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra-Kiara Advani: 'হে ওয়াইফি' হঠাৎ কেন কিয়ারাকে সবার সামনে বললেন সিদ্ধার্থ

Sidharth Malhotra-Kiara Advani: 'হে ওয়াইফি' হঠাৎ কেন কিয়ারাকে সবার সামনে বললেন সিদ্ধার্থ

নতুন বিজ্ঞাপনে কিয়ারাকে 'হে ওয়াইফি' বলে ডাক সিদ্ধার্থর

Sidharth Malhotra-Kiara Advani: তাস খেলতে খেলতে খুনসুটিতে মত্ত কিয়ারা এবং সিদ্ধার্থ। আর তখনই বউকে কী বলে ডাকলেন অভিনেতা? তাঁদের খুনসুটি দেখে কী বলছে ভক্তরা?

আবারও একসঙ্গে স্ক্রিন ভাগ করলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। তবে, এবার আর কোনও ছবি নয়। একটি শপিং ওয়েবসাইটের বিজ্ঞাপনে দেখা মিলল তাঁদের। আর সেখানে তাঁদের রসায়ন দেখে আরও একবার মুগ্ধ হল ভক্তরা। এই বিজ্ঞাপনেই স্ত্রীকে হেই ওয়াইফি বলে সম্বোধন করেন সিদ্ধার্থ। অন্যদিকে কিয়ারাও তাঁকে হেই হাসব্যান্ড বলে উত্তর দেন।

এর আগে সিদ্ধার্থ এবং কিয়ারাকে একত্রে শেরশাহ ছবিতে দেখা গিয়েছিল। সেই ছবিতে তাঁদের কেমিস্ট্রি সকলের মন জিতে নিয়েছিল। এই ছবিতে কাজ করতে গিয়েই তাঁরা কাছাকাছি আসেন। এবং বিয়ে করেন। এবার আবার তাঁদের একত্রে স্ক্রিন ভাগ করতে দেখা গেল।

বিজ্ঞাপনটা কী?

এই নতুন বিজ্ঞাপনে দেখা যাচ্ছে একদল বন্ধুদের সঙ্গে বসে সিদ্ধার্থ মালহোত্রা এবং তাঁর স্ত্রী কিয়ারা আডবানি তাস খেলছেন, কিন্তু তাঁরা বিপক্ষ ফলে রয়েছেন একে অন্যের। আর সেখানে প্রতিদানেই অভিনেত্রীকে জিততে দেখা যায়। সেটা দেখেই অভিনেতা তাঁকে বলেন, 'হেই ওয়াইফি, তুমি কি এই জেতা টাকা দিয়ে ছুটির প্ল্যান করছ?' উত্তরে কিয়ারা বলেন, ' হেই হাসব্যান্ড, হ্যাঁ আর সঙ্গে আসন্ন সেলে তোমার জন্য নতুন জামা কাপড় অর্ডার দেব।'

কিয়ারাকে এখানে কালো লেহেঙ্গা এবং ম্যাচিং গয়নায় দেখা যাচ্ছে। অন্যদিকে সিদ্ধার্থের পরনে আছে কালো কুর্তা।

আরও পড়ুন: ধীর গতিতে পথচলা শুরু মিশন রানীগঞ্জের, বক্স অফিস প্রসঙ্গে অক্ষয় বললেন, 'নিরুৎসাহিত করবেন না...'

আরও পড়ুন: 'অন্যদের উলঙ্গ করে যে...' উরফির পোশাক নিয়ে মন্তব্য, রাজ কুন্দ্রাকে ধুয়ে দিলেন ফ্যাশনিস্তা

ভক্তরা কী বলছে?

সিদ্ধার্থ কিয়ারার এই নতুন বিজ্ঞাপন দেখে মুগ্ধ ভক্তরা। এক ব্যক্তি লেখেন, 'আরে ভাই এর দুজন এত মিষ্টি কেন?' আরেকজন লেখেন, 'আমার পছন্দের জুটি।' 'যেভাবে হেই ওয়াইফি বলল, উফ আমি ত ওখানেই শেষ', মন্তব্য আরেক ভক্তের।

সিদ্ধার্থ মালহোত্রাকে আগামীতে যোদ্ধা ছবিতে দেখা যাবে। এই ছবিটি ৮ ডিসেম্বর মুক্তি পাবে। এছাড়া রোহিত শেট্টির ইন্ডিয়ান পুলিশ ফোর্স ছবির মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করবেন। অন্যদিকে কিয়ারাকে রাম চরণের সঙ্গে গেম চেঞ্জার ছবিতে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.