বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: ফেব্রুয়ারিতে কিয়ারার সঙ্গে বিয়ের তারিখ পাকা? সিডের জবাব,‘আমি তো নেমন্তন্ন পাইনি’

Sidharth-Kiara: ফেব্রুয়ারিতে কিয়ারার সঙ্গে বিয়ের তারিখ পাকা? সিডের জবাব,‘আমি তো নেমন্তন্ন পাইনি’

সিদ্ধার্থ-কিয়ারা বিয়ের চর্চা থামছে না

Sidharth Malhotra-Kiara Advani: ফেব্রুয়ারির গোড়াতেই জয়সলমীরে বসবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের জমকালো আসর? গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড, যদিও সিদ্ধার্থ বলছেন- ‘আমি তো নেমন্তন্ন পাইনি’। 

গত কয়েক মাস ধরে সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানির বিয়ে নিয়ে চর্চার শেষ নেই! কিন্তু দুই তারকাই যেন ‘ধরি মাছ না ছুঁই পানি’। বলতে বলতেই সবটা বলছে না! এমনিতে তাঁদের প্রেম এখন খুল্লমখুল্লা। বলিপাড়ার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’এর তালিকা থেকে করণের স্টুডেন্টের নাম বাদ পড়া শুধু সময়ের অপেক্ষা। এমনটা শোনা গিয়েছে আগামী ৬ই ফেব্রুয়ারি নাকি সাত পাক ঘুরবেন সিদ্ধার্থ-কিয়ারা। 

সম্প্রতি ‘মিশন মজনু’-র প্রমোশনে হাজির সিদ্ধার্থ নাজেহাল হলেন বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে। এক সাক্ষাৎকারে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে সিদ্ধার্থ মালহোত্রা বলেন, ‘আমাকে বিয়েতে কেউ নেমন্তন্ন করেনি যদিও। আমি তো দু’বার নিজের বিয়ের তারিখ সংবাদমাধ্যম থেকে জেনেছি। তারপর নিজেকে প্রশ্ন করেছি, আমি কি সত্যি বিয়ে করছি?' সঙ্গে নায়কের সংযোজন, লোকজন যদি তাঁর ব্যক্তিগত জীবনের চেয়ে বেশি নজর তাঁর ছবির উপর দেয়, তাহলে তিনি খুশি হবেন।

প্রসঙ্গত, ‘মিশন মজনু’তে গুপ্তচরের চরিত্রে রয়েছেন সিদ্ধার্থ। এর আগে ‘শেহশাহ’, ‘আইয়ারি’র মতো দেশভক্তিমূলক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘মিশন মজনু’। এই ছবিতে সিদ্ধার্থের নায়িকা রশ্মিকা মন্দানা। 

ঘনিষ্ঠ সূত্রের খবর, আগামী বছর অর্থাৎ ২০২৩-এর ৬ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ-কিয়ারা। সোনার কেল্লার শহর জয়সলমীরে বসবে বিয়ের আসর, মণীশ মালহোত্রার পোশাকে সাজবেন বর-কনে, এমনটাই খবর। 

সদ্যই কনের সাজে সামনে এসেছেন কিয়ারা। একটি কনের পোশাক প্রস্তুতকারী এক সংস্থার বিজ্ঞাপনে ধরা দিয়েছেন ‘শেরশাহ’র লিডিং লেডি। সুন্দরী কিয়ারাকে টুকটুকে লাল লেহেঙ্গায় কনে রূপে দেখে মুগ্ধ ফ্যানেরা। বাস্তবে বিয়ের দিন কেমন সাজবেন অভিনেত্রী, সেই নিয়ে আলোচনা জুড়ে দেন তাঁরা। 

গত বছর ‘কফি উইথ করণ’-এর মঞ্চে কিয়ারাকে ভালোবাসার কথা ঘুরিয়ে স্বীকার করে নেন সিদ্ধার্থ, কিয়ারাও ইনিয়ে বিনিয়ে মেনে নেন সিদ্ধার্থকেই ডেট করছেন তিনি। জানা যায়, ‘লাস্ট স্টোরিস’ (২০১৮) ব়্যাপ আপ পার্টিতে শুরু এই প্রেমের গল্প। দুজনের মাখামাখো রসায়ন তারপর বি-টাউনের চর্চার বিষয় হয়ে ওঠে। এখন দেখবার সত্যি কি আগামী মাসে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ-কিয়ারা? নাকি সবটাই নেহাত গুজব! 

আরও পড়ুন-‘সেক্সের চাহিদা কবেই নষ্ট হয়ে গিয়েছে’,রটেছিল কুৎসা,অনুর সাথে সম্পর্ক ভাঙে সহবাস সঙ্গী

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন