বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজের ফাঁকে ‘হ্যাং আউট’-এ ব্যস্ত অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা!
সিদ্ধার্থ মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)
সিদ্ধার্থ মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)

কাজের ফাঁকে ‘হ্যাং আউট’-এ ব্যস্ত অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা!

  • জিমন্যাস্টিক রিং-এ শূন্যে দেহ ভাসিয়ে প্রকৃতির কোলে নিখুঁত শরীরচর্চা সিদ্ধার্থের।

নিজেকে ফিট রাখতে শরীরচর্চা করা খুবই জরুরি। ব্যায়াম করলে শরীরের পাশাপাশি মনও ভালো থাকে। তেমনি নিজেকে সুস্থ এবং সতেজ রাখতে প্রতিনিয়ত শরীরচর্চা করতে দেখা যায় তারকাদেরও। ব্যস্ত সময়ের ফাঁকে, একটু শরীরচর্চা করতে ক্ষতি কী! অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা সম্প্রতি তাঁর শ্যুটিং সেট থেকে শরীরচর্চার একটি ছবি পোস্ট করেন।

গাছে উল্টো হয়ে ঝুলে রয়েছেন সিদ্ধার্থ। পা দুটো উপরে, মাথা নীচের দিকে। দু’হাত দিয়ে শক্ত করে ধরে রয়েছেন গাছের সঙ্গে বাঁধা দড়ি। সম্প্রতি, ‘মিশন মঞ্জু’র শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা, রোল-ক্যামেরা-অ্যাকশনের ফাঁকে খানিক শরীরচর্চায় ব্যস্ত থাকতে দেখা গেল তাঁকে। ‘হ্যাং আউটের’ ছবি নিজের সামাজিক মাধ্যমে দেওয়ালে পোস্ট করেন তিনি। 

জিমন্যাস্টিক রিং-এ শূন্যে দেহ ভাসিয়ে প্রকৃতির কোলে নিখুঁত শরীরচর্চা সিদ্ধার্থের। ছবিতে ধরা পড়েছে অভিনেতার দৈহিক ক্ষমতা। বছরের ৩৬৫ দিন শরীর চর্চা থেকে নিজেকে দূরে রাখেন না তিনি। বলিউডের অন্যতম ফিট অভিনেতা হিসাবে পরিচিত। ছবি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, ‘লেটস হ্যাং আউট!’

শরীর নিয়ে নাকি বরাবরই সতর্ক তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিছুই বাদ রাখেন না অভিনেতা। সবাইকে নিয়মিত শরীরচর্চা করার পরামর্শও দেন তিনি। অভিনেতার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রয়েছে তাঁর একাধিক উদাহরণ।

উপকারিতাঃ

মেরুদণ্ডকে শক্ত করে। দেহের নমনীয়তা বৃদ্ধি করে। হৃদপিণ্ডে রক্ত চলাচল বৃদ্ধি করে। উল্টোভাবে ঝুলে থাকলে শরীরের শিরা এবং উপশিরার মধ্যে দিয়ে রক্ত অনায়াসে চলাচল করে। কাঁধ এবং ঘাড়ের মাংসপেশীকে শক্ত করে। 

বন্ধ করুন