বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিশন মজনু’-র সেটে আহত সিদ্ধার্থ, চোট নিয়েই সারলেন শ্যুটিং
সিদ্ধার্থ মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)
সিদ্ধার্থ মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)

‘মিশন মজনু’-র সেটে আহত সিদ্ধার্থ, চোট নিয়েই সারলেন শ্যুটিং

স্টান্ট করতে গিয়ে হাঁটুতে চোট পান সিদ্ধার্থ। ব্যথা থাকা সত্ত্বেও বিশ্রাম না নিয়ে টানা ৩ দিন শ্যুটিং করেছেন।

শ্যুটিং চলাকালীন আহত হলেন সিদ্ধার্থ মলহোত্রা। শান্তনু বাগচি পরিচালিত ‘মিশন মজনু’ ছবির সেটে ঘটে এই দুর্ঘটনা। জানা যাচ্ছে, ছবির একটি অ্যাকশন দৃশ্যের জন্য স্টান্ট করতে গিয়ে পায়ে চোট পান অভিনেতা। যদিও প্রাথমিক চিকিৎসার পরই ফের সেটে ফেরেন। এমনকী, সেদিনের শ্যুটিংও সারেন তিনি। 

স্টান্ট ডিরেক্টর রবি বর্মার তদারকিতে স্টান্ট করছিলেন অভিনেতা। উঁচু জায়গা থেকে ঝাঁপ দেওয়ার একটি দৃশ্য ছিল সেটি। তা করতে গিয়েই হাঁটুতে চোট পান। হাটু ফুলে যায়, রক্তপাতও হয়। 

ততক্ষণাৎ, সেটেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় অভিনেতাকে। চিকিৎসকের পরামর্শ মেনে বাকি শ্যুটিং শেষও করেন। এমনকী, ব্যথা থাকা সত্ত্বেও বিশ্রাম না নিয়ে টানা ৩ দিন শ্যুটিং করেছেন। 

১৯৭০-র দশকের প্রক্ষাপটে তৈরি হয়েছিল সেট। সিদ্ধার্থ শ্যুটিংয়ের থেকে বিশ্রাম নিলে প্রযোজকের কয়েক লক্ষ টাকার ক্ষতি হত। ফের ওই সেট তৈরি করা যতটা সময়সাপেক্ষ, ততটাই ব্যয়সাপেক্ষ। সিদ্ধার্থের পেশাদেরি মনোভাবে খুশি ‘মিশন মজনু’ ছবির গোটা টিম।

প্রসঙ্গত, ছবিতে একজন 'র' এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন সিদ্ধার্থ। সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে ‘মিশন মজনু’। ১৯৭০ সালে পাকিস্তানে একটি গোপন অভিযান চালিয়েছিল ভারত। আর সেই অভিযান বদলে দিয়েছিল ভারত-পাকিস্তানের সম্পর্ক। ওই ঘটনাই বড় পরদায় নিয়ে আসতে চলেছেন পরিচালক শান্তনু বাগচি। ছবিতে দক্ষিণী তারকা রশ্মিকা মন্দনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সিদ্ধার্থ।

বন্ধ করুন