বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: কপিলকে কিয়ারা-র ভাই বানিয়ে দিলেন সিদ্ধার্থ! প্রেমের আঁচ পাচ্ছে ‘শেরশাহ’ ভক্তরা
কপিল শর্মাকে কিয়ারা আডবানির ভাই বানিয়ে দিলেন সিদ্ধার্থ মলহোত্রা।
কপিল শর্মাকে কিয়ারা আডবানির ভাই বানিয়ে দিলেন সিদ্ধার্থ মলহোত্রা।

Sidharth-Kiara: কপিলকে কিয়ারা-র ভাই বানিয়ে দিলেন সিদ্ধার্থ! প্রেমের আঁচ পাচ্ছে ‘শেরশাহ’ ভক্তরা

  • তবে কি কিয়ারাকে নিয়ে পজেসিভ হচ্ছেন সিদ্ধার্থ?

চলতি সপ্তাহান্তে ‘দ্য কপিল শর্মা শো’-তে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবানি-সহ ছবির টিম। আর সেখানেই মজায় মজায় কিয়ারা-কে কপিলের বোন বানিয়ে দেন সিদ্ধার্থ। যা নিয়ে ফের মেতেছে নেটিজেনরা। প্রশ্ন তুলেছেন, ‘শেরশাহ’ অভিনেত্রীকে নিয়ে কেন এত পজিসিভ তিনি! তাহলে কি সত্যি প্রেম আছে?

চ্যানেলের তরফে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে কপিলের শো-তে এসেছেন সিদ্ধার্থ-কিয়ারা আর ছবির পরিচালক। এই সপ্তাহখানেক আগেই কিয়ারা এসেছিলেন অক্ষয় কুমারের সঙ্গে ‘বেল বটম’র প্রচারে। সে প্রসঙ্গ তুলে মজার ছলে কপিলকে বলতে শোনা যায়, ‘কিয়ারা এর আগে অক্ষয়ের সঙ্গে এলে, এখন সিদ্ধার্থের সঙ্গে। আমার সঙ্গে দেখা করার ইচ্ছে থাকলে তুমি একাও আসতে পারো।’ আর এর জবাবেই মোক্ষম গুগলি সিদ্ধার্থের। হুট করে বলে বসেন, ‘ভাইয়া কা হি ঘর হ্যায়’ (ভাইয়েরই তো ঘর)!

দর্শদের মন জয় করে নিয়েছে ‘শেরশাহ’ মুক্তির পর থেকেই। শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার গল্প মন কেড়েছে দর্শকের। সঙ্গে বিক্রম ও তাঁর প্রেমিকা ডিম্পল চিমা-র প্রেমকাহিনিও টক অফ দ্য টাউন। তাই শেরশাহ-র ভক্তরা চাইছেন বাস্তবে বিয়ে করুক সিদ্ধার্থ আর কিয়ারা। যাতে বিক্রম ও ডিম্পলের বিয়ের স্বপ্ন পূরণ হয়। পরদার জুটি এতটাই মনে ধরেছে তাঁদের। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে কিয়ারাকে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বন্ধু। তবে অভিনেতার সম্পর্কে বলতে গিয়ে কিয়ারা গাল লাল হয়ে উঠেছিল। কথা বলতে গিয়ে খানিকটা লজ্জা পেয়ে যান নায়িকা। তবে নিজের বিয়ের সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, অ্যারেঞ্জ ম্যারেজ নয়, লাভ ম্যারেজ করতে চান তিনি। নায়িকার এই কথাতেই গুঞ্জন আরও একধাপ বেড়ে যায়। ২০১৯ সাল থেকে বলিউডে কিয়ারা-সিদ্ধার্থ প্রেমের গুঞ্জন। নিজ মুখে আজ পর্যন্ত প্রেমের কথা কবুল করেননি সিদ্ধার্থ মালহোত্রা বা কিয়ারা আডবানি।

এর আগে কখনও মুম্বইতেই সিদ্ধার্থর পরিবারের সঙ্গে লাঞ্চ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার নতুন বছরকে স্বাগত জানাতে একত্রে মলদ্বীপে গিয়েছিলেন, এমনটাও শোনা গিয়েছে। যদিও কাজের বাইরে ব্যক্তিজীবনে কেমন সম্পর্ক তাঁদের তা নিয়ে কেউই মুখ খোলেননি।

বন্ধ করুন