বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শেরশাহ'-র চূড়ান্ত সাফল্যের পর ফের একবার করণের যুদ্ধের ছবিতে সিদ্ধার্থ
করণের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
করণের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'শেরশাহ'-র চূড়ান্ত সাফল্যের পর ফের একবার করণের যুদ্ধের ছবিতে সিদ্ধার্থ

  • শেরশাহ'-র মাধ্যমে ফের একবার ইন্ডাস্ট্রির লাইমলাইটে ফিরে এলেন সিদ্ধার্থ মালহোত্রা।' শেরশাহ'-এর দারুণ সাফল্যের পর করণ জোহরের প্রযোজনায় ফের একটি যুদ্ধধর্মী ছবিতে মুখ্যভূমিকায় দর্শকদের সামনে হজির হবেন এই বলি-নায়ক।

'শেরশাহ'-র মাধ্যমে ফের একবার ইন্ডাস্ট্রির লাইমলাইটে ফিরে এলেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর প্রায় তলিয়ে যাওয়া বলিউড কেরিয়ারকে এক লহমায় ভাসিয়ে তুলেছে ক্যাপ্টেন বিক্রম বাত্রার এই বায়োপিক। ২০১২ সালে করণ জোহরের পরিচালনায় 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এ ডেবিউ করার পর সেভাবে আর কোনও ছবির জন্য এতটা আলোচনায় আসেননি সিদ্ধার্থ। এবারে জানা গেল, 'শেরশাহ'-এর দারুণ সাফল্যের পর করণের প্রযোজনায় ফের একটি ছবিতে মুখ্যভূমিকায় দর্শকদের সামনে হজির হবেন এই বলি-নায়ক। আরও জানা গেছে এরিয়াল অ্যাকশনধর্মী হতে চলেছে এই ছবি। একটু খোলসা করে বললে, আকাশে বাতাসে  থাকবে যুদ্ধের সিকোয়েন্স।

'শেরশাহ' ছবির পোস্টারে সিদ্ধার্থ মালহোত্রা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'শেরশাহ' ছবির পোস্টারে সিদ্ধার্থ মালহোত্রা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

করণের প্রযোজনা সংস্থা ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে ছবিতে সিদ্ধার্থের লুক তাঁর এতদিনের সব ছবির থেকে পুরোপুরি আলাদা হতে চলেছে। পাশাপাশি ছবির বাজেটও নাকি চমকে দেওয়ার মতো। একে যুদ্ধধর্মী ছবি, তার ওপর আবার এরিয়াল অ্যাকশন, এর সঙ্গে যোগ হয়েছে 'শেরশাহ'-এর পর সিদ্ধার্থের জনপ্রিয়তা। সবমিলিয়ে কোনও ত্রুটি রাখছেন না করণ। ছবির পরিচালনার দায়িত্ব সামলাবেন পুষ্কর ওঝা এবং সাগর অমব্রে নামের দুই নব্য পরিচালক। 'কিক', ;'ওয়ার', 'পাঠান' এর মতো বিগ বাজেটের সব ছবির সহযোগী পরিচালক হিসেবে এর আগে কাজ করেছেন পুষ্কর। অন্যদিকে, 'মর্দানি ২', 'ধড়ক', 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' এর মতো সুপারহিট ছবির অন্যতম চিত্রনাট্যকার ছিলেন সাগর।

ছবির বিষয়ে এখনও পর্যন্ত খুব বেশি কিছু না জানা গেলেও শোনা যাচ্ছে প্রায় বছরখানেক ধরে এই প্রোজেক্ট নিয়ে পড়ে রয়েছেন ওই দুই পরিচালক। ইতিমধ্যে শুটিংয়ের জন্য বেশ কয়েক জায়গায় রেকিও নাকি সেরে ফেলেছেন তাঁরা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের নভেম্বর মাসেই শুরু হবে এই ছবির শুটিং। তবে একমাত্র 'মিশন মজনু'-র শুটিং সারার পরেই এই ছবির ফ্লোরে হাজির হতে পারবেন 'শেরশাহ' ছবির নায়ক।

বন্ধ করুন