বাংলা নিউজ > বায়োস্কোপ > বছর শেষে নির্জন দ্বীপে ছুটি কাটেতে শহর ছাড়লেন সিদ্ধার্থ-কিয়ারা, ইশান-অনন্যা
ছুটির মেজাজে বলিউডের চর্চিত জুটিরা
ছুটির মেজাজে বলিউডের চর্চিত জুটিরা

বছর শেষে নির্জন দ্বীপে ছুটি কাটেতে শহর ছাড়লেন সিদ্ধার্থ-কিয়ারা, ইশান-অনন্যা

  • বুধবার সকালে মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হলেন বলিউডের চর্চিত প্রেমিক জুটি। 

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর-আলিয়া ভাটের পর এবার নিউ ইয়ারের ছুটি কাটাতে কিয়ারা-সিদ্ধার্থকে দেখা গেল মুম্বই এয়ারপোর্টে ফ্লাইট ধরতে যাওয়ার আগে। ‘খালি পিলি’র কো-স্টার ইশান খট্টর এবং অনন্যা পান্ডেকেও দেখা যায় নতুন বছরের আগে শহর ছাড়তে। 

যদিও কিয়ারা এবং সিদ্ধার্থ সর্বসম্মুখে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি। কিন্তু দুজনকে প্রায় একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। রিপোর্ট অনুযায়ী, অভিনেতা-অভিনেত্রী বিমানবন্দরে উপস্থিত হয়েছেন মালদ্বীপে ছুটি কাটাতে যাবেন বলে। কমলা রঙের প্যান্টের সঙ্গে কালো টি-শার্ট এবং সিলভার রঙের জ্যাকেটে সিদ্ধার্থকে বিমানবন্দরে দেখা যায়। অন্যদিকে, স্পোর্টস প্যান্টের সঙ্গে ট্যাঙ্ক টপে ধরা দেন কিয়ারা। 

মুম্বই বিমানবন্দরে সিদ্ধার্থ-কিয়ারা
মুম্বই বিমানবন্দরে সিদ্ধার্থ-কিয়ারা

বুধবার সকালে ইশানকেও দেখা যায় বিমানবন্দরে। এরপরই বিমানবন্দরে এসে হাজির হন অনন্যা। দুজনে একসঙ্গে বিমানবন্দরের গেটে দেখা করেন। অনন্যাকে সাদা টপের সঙ্গে গোলাপি ট্র্যাক প্যান্ট পায়ে স্নিকার্সে দেখা গেছে। সাদা হারেম প্যান্টের সঙ্গে সাদা টি-শার্ট এবং ব্রাউন কালারের জ্যাকেটে দেখা গেছে ইশানকে। দুজনেই মাস্ক পরা ছিলেন।

এয়ারপোর্টে ইশান-অনন্যা
এয়ারপোর্টে ইশান-অনন্যা

সম্প্রতি ইশান এবং অনন্যাকে ক্যাটরিনা কাইফের ক্রিসমাস পার্টিতে একসঙ্গে দেখা গেছে। ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে ‘ফোন ভূত’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ইশান। অন্যদিকে, শকুন বত্রার ছবিতে সিদ্ধান্ত এবং দীপিকার সঙ্গে দেখা যাবে অনন্যাকে। 

এদিকে, সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি কিয়ারা আডবানি। কপিল শর্মার কমেডি শো তে উপস্থিত হয়ে কিয়ারা জানিয়েছিলেন, বিয়ে না করা পর্যন্ত তিনি তাঁর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনবেন না।  সেদিনই অবশ্য জল্পনা উস্কে শো তে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন, ‘এটা তো বড় সিদ্ধান্তের (সিদ্ধান্তোওয়ালি- যা একটা গোপন ইঙ্গিত প্রকাশ করেছিল) কথা’। এটা শুনে অবশ্য কিয়ারার মুখ লাল হয়ে গিয়েছিল।  দর্শক এবং অন্যান্যরা হাসিতে ফেটে পড়ছিল। 

বন্ধ করুন