বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara Reception: রণবীরের সঙ্গে ‘বুর্জ খলিফা’য় উদ্দাম নাচ, ডান্স ফ্লোরে এ কী কাণ্ড সিড-কিয়ারার!

Sidharth-Kiara Reception: রণবীরের সঙ্গে ‘বুর্জ খলিফা’য় উদ্দাম নাচ, ডান্স ফ্লোরে এ কী কাণ্ড সিড-কিয়ারার!

সিদ্ধার্থ-কিয়ারার ফাটাফাটি নাচ

Sidharth-Kiara Reception Video: নাচের ফ্লোরে আগুন লাগালেন সদ্যবিবাহিত জুটি সিদ্ধার্থ-কিয়ারা। সঙ্গে দিলেন রণবীর সিং, কালা চমশা থেকে বুর্জ খলিফায় জমিয়ে নাচলেন মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রা। 

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আডবানির বিয়ের রেশ যেন কেটেও কাটছে না। রাজকীয় বিয়ের পর রবিবার রাতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। সেখানে এক ছাদের তলায় পাওয়া গেল বি-টাউনের একঝাঁক তারকাকে। অজয়-কাজল থেকে গৌরী, বিদ্যা, বরুণ-নাতাশা থেকে আলিয়া, নীতু কাপুর, করিনা-করণ,রণবীর সিং, অনন্যা-আদিত্য কে ছিলেন না সেই তালিকায়! এদিন কার্যত স্টুডেন্ট অফ দ্য ইয়ার টিমের রি-ইউনিয়ন দেখল নেটপাড়া। 

রিসেপশনের আসরে অতিথিদের নিয়ে তুমুল নাচা-গানায় মাতলেন সিড-কিয়ারা জুটি। পার্টির অন্দরের একাধিক ছবি ও ভিডিয়ো হু হু করে ভাইরাল। একটি ভিডিয়োয় সিদ্ধার্থ-কিয়ারা এবং রণবীর সিং ও কিয়ারার ভাই মিশেলের দেখা মিলল ‘বুর্জ খলিফা’ গানে চুটিয়ে নাচতে। কিয়ারা-অক্ষয়ের ‘লক্ষ্মী’ ছবির গানে ফাটাফাটি নাচলেন নবদম্পতি। দীপিকা পাড়ুকোন হাজির না হলেও সিদ্ধার্থ-কিয়ারার খুশিতে শামিল হয়েছিলেন রণবীর।

সেলিব্রেশনের আবহে বাদ পড়ল না সিদ্ধার্থের ছবির গানও। দুজনে ‘কালা চমশা’র স্টেপ ম্যাচ করলেন ডান্স ফ্লোরে। সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ‘বার বার দেখো’ ছবির গান এটি। ছবিতে ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ। এদিন ক্যাটের দেখা না মিললেও কিয়ারার ‘লাস্ট স্টোরিজ’ কো-স্টার ভিকি কৌশলের দেখা মিলল। 

বিয়েতে সাবেকি সাজে নজর কাড়ার পর রিসেপশনে একদম পশ্চিমী পোশাকে ধরা দিয়েছেন নবদম্পতি। কালো-সাদা মিশেলে রাজকীয় লুকে সিদ্ধার্থ-কিয়ারা। কালো স্যুট পরে এলেন ‘শেরশাহ’ সিদ্ধার্থ। তাঁর সঙ্গে ম্যাচিং করেই সাদা-কালো গাউনে পঞ্জাবি পরিবারের বহুরানি কিয়ারা। বিয়ের মতো রিসেপশনেও পান্না খচিত গয়নাতেই ধরা দিলেন অভিনেত্রী।

৭ ফেব্রুয়ারি রাজস্থানের সূর্যগড় প্রাসাদে পরিবার, নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ের পর্ব সেরেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। এরপর ৯ ফেব্রুয়ারি দিল্লিতে ঘরোয়া রিসেপশনে মেতেছিলেন নবদম্পতি। অবশেষে রবিবারসীয় সন্ধ্যায় মুম্বইয়ের সাত তারা হোটেল সেন্ট রেজিস হোটেলে বসেছিল বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশন।

পার্টির অন্দরের একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি. আদিত্য রায় কাপুর, মণীশ মালহোত্রাদের সঙ্গে পোজ দিতে দেখা গিলেছে সিদ্ধার্থ-কিয়ারাকে। 

‘দ্য লাস্ট স্টোরিজ’-এর পার্টিতে ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থ-কিয়ারা। সেই শুরু প্রেমের। এরপর সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে ‘পার্মানেন্ট বুকিং’ সেরে ফেলেছেন দুজনেই। ৭তারিখ বিয়ের প্রথম ছবি শেয়ার করে কিয়ারা লেখেন, ‘অব হুমারি পার্মানেন্ট বুকিং হো গয়ি হ্যায় (এখন আমরা স্থায়ী ভাবে পরস্পরের )। আমরা আমাদের আগামীর যাত্রায় আপনার আশীর্বাদ এবং ভালবাসা চাই।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.