বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: ফুলের সাজসজ্জা, রোম্যান্টিক পিয়ানো সঙ্গীত, সিড-কিয়ারার রিসেপশনের অন্দরের ছবি

Sidharth-Kiara: ফুলের সাজসজ্জা, রোম্যান্টিক পিয়ানো সঙ্গীত, সিড-কিয়ারার রিসেপশনের অন্দরের ছবি

মণীশ মালহোত্রা সিদ্ধার্থ এবং কিয়ারার মুম্বই রিসেপশনের একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

Sidharth-Kiara: ডিজাইনার মণীশ মালহোত্রার শেয়ার করা নতুন ভিডিয়োতে দেখা গিয়েছে, পিয়ানোবাদক হালকা সুরে পিয়ানো বাজাচ্ছেন। সাদা ফুল দিয়ে সাজানো প্রবেশদ্বার অন্দরের শোভাকে আরও কয়েকগুণ বাড়িয়ে তুলেছে।

রিসেপশনের গোটা ডেকরেশন ফুলের। এক কোণে বসে শিল্পী পিয়ানো বাজাচ্ছে। সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির মুম্বইয়ের রিসেপশন পার্টিটা যেন রূপকথার গল্পর মতো। ইনস্টাগ্রাম স্টোরিতে সিড-কিয়ারার রিসেপশনের অন্দরের ঝলকই তুলে ধরেছেন ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

মুম্বইয়ের সাত-তারা হোটেলে বসেছিল দম্পতির গ্র্যান্ড রিসেপশন পার্টি। বিয়েতে সাবেকি সাজে নজর কাড়ার পর এদিন একদম পশ্চিমী পোশাকে ধরা দিয়েছেন নবদম্পতি। গত ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় দূর্গে বসেছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। গোটা ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীরা সিড-কিয়ারার বিয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন।

দম্পতির বন্ধু এবং ডিজাইনার মণীশ মালহোত্রার শেয়ার করা নতুন ভিডিয়োতে দেখা গিয়েছে, পিয়ানোবাদক হালকা সুরে পিয়ানো বাজাচ্ছেন। তিনি লেখেন, ‘খুব সুন্দর সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি’। চারপাশে স্বপ্নের মতো সাদা ফুলের সাজসজ্জা। সাদা ফুল দিয়ে সাজানো প্রবেশদ্বার অন্দরের শোভাকে আরও কয়েকগুণ বাড়িয়ে তুলেছে।

আরও পড়ুন: আরিয়ান, নাইসাদের সঙ্গে ভূমি, সমীক্ষাদের পার্টি মুম্বইতে, কে কেমন সেজেছেন, ছবি

<p>মণীশ মালহোত্রা সিদ্ধার্থ এবং কিয়ারার মুম্বই রিসেপশনের আরও ঝলক শেয়ার করেছেন।</p>

মণীশ মালহোত্রা সিদ্ধার্থ এবং কিয়ারার মুম্বই রিসেপশনের আরও ঝলক শেয়ার করেছেন।

কিয়ারার কপালে আলতো করে একটি চুমু দিচ্ছেন সিদ্ধার্থ। এমনকি স্ত্রী কিয়ারাকে পিছন থেকে জড়িয়ে রয়েছেন অভিনেতা। সিড-কিয়ারার রিসেপশন থেকে একাধিক নতুন ছবি প্রকাশ্যে এনেছেন তাঁদের বন্ধু এবং ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রা। নতুন ছবিতে দেখা গিয়েছে, নবদম্পতি তাঁদের স্টাইলিশ রিসেপশন লুকে একসঙ্গে পোজ দিচ্ছেন-

সিদ্ধার্থ-কিয়ারা গ্র্যান্ড রিসেপশন ম্যাচিং কালো রঙের পোশাক বেছে নিয়েছিলেন। আইভরি রঙের টপের সঙ্গে কালো মার্মেড কাটিং গাউনে ধরা দেন নববধূ। ম্যাচিং রিং সহ হিরে এবং পান্নার নেকলেস, চড়া মেকআপ এবং মাথায় খোপা বেঁধেছিলেন কিয়ারা। অন্যদিকে সিদ্ধার্থ ঝলমলে কালো ব্লেজার, ম্যাচিং প্যান্ট এবং একটি টার্টলনেক টি-শার্ট পরেছিলেন। এ দিন মণীশ মালহোত্রার গাউনে আপরূপা ছিলেন কিয়ারা। অন্যাদিকে তাঁর গলায় পান্না রঙের নেকপিসটিও মণীশ মালহোত্রার ওয়ারড্রোবের।

রিসেপশন পার্টিতে যাওয়ার আগে নববধূকে কিয়ারারে ফাইনাল টাচ দেন মণীশ মালহোত্রা। সেই ঝলকই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন মণীশ। সিড-কিয়ারার বিয়ে থেকে রিসেপশন পার্টি সবেতেই হাজির ছিলেন মণীশ মালহোত্রা।

৭ ফেব্রুয়ারি রাজস্থানের সূর্যগড় প্রাসাদে পরিবার, নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ের পর্ব সেরেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। দম্পতির বিয়ের রাজকীয় সাজ মন কেড়েছে সবার। গোলাপি লেহেঙ্গায় ছকভাঙা কিয়ারা, অন্যদিকে আইভরি শেরওয়ানিতে দেখা যায় ‘শেরশাহ’ সিদ্ধার্থকে।

বায়োস্কোপ খবর

Latest News

শীঘ্রই নক্ষত্র পরিবর্তন হবে রাহুর, ৩ রাশির আর্থিক সমৃদ্ধির সঙ্গে আসবে সাফল্য সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ ভিডিয়ো-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড বামেদের কেরলেই সম্পদের বৈষম্য মারাত্মক বেশি, বাংলায় অনেক কম, বাস্তব দেখাল তথ্য শরীর আকাশে ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ ল্যাবুশান-র, না দেখলে বিশ্বাসই হবে না, ভিডিয়ো পশ্চিমবঙ্গের শিক্ষকদের জন্য সুখবর, নীরবেই জারি নয়া বিজ্ঞপ্তি, সই রাজ্যপালের ডিভোর্স মামলা ঝুলে, সানিয়াকে বিয়ে করছেন শামি? মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা এগিয়েছে বর্ষা, বাংলায় জায়গায় জায়গায় ভারী বৃষ্টির সতর্কতা, সঙ্গে হবে ঝড় ২২ জুন শুরু হচ্ছে অম্বুবাচী, জেনে নিন কামাখ্যা শক্তিপীঠের অনন্য রহস্য

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.