বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra Viral Video: ‘তেরে নাম ২ আসছে…’, সিদ্ধার্থ মলহোত্রাকে দেখে বিস্মিত নেটিজেনরা

Sidharth Malhotra Viral Video: ‘তেরে নাম ২ আসছে…’, সিদ্ধার্থ মলহোত্রাকে দেখে বিস্মিত নেটিজেনরা

 সিদ্ধার্থ মলহোত্রার তেরে নাম হেয়ারস্টাইল। 

মঙ্গলবার রাতে বউ কিয়ারার হাতে হাত রেখে জাপানে ছুটি কাটিয়ে ফিরলেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানি। তবে নায়কের হেয়ার স্টাইল দেখে চোখ কপালে নেটপাড়ার। 

কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মলহোত্রাকে মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে দেখা গেল। জাপানে ছুটি কাটিয়ে ফেরেন দম্পতি। হাতে হাত গলিয়েই বেরিয়ে আসেন বিমানবন্দর থেকে। কিয়ারা পরেছিলেন সাদা রঙের জাম্পস্যুট, সঙ্গে হলুদ রোদচশমা আর গোলাপি সাইডব্যাগ। আর সিদ্ধার্থকে দেখা গেল কালো টি শার্ট ও ট্র্যাক প্যান্টে। সঙ্গে ছিল জ্যাকেট।

কিয়ারা এবং সিদ্ধার্থ চলতি বছরের শুরুতেই রাজস্থানে গাঁটছড়া বাঁধেন। ব্যক্তিগত অনুষ্ঠানে একে-অপরের সঙ্গে বাঁধা পড়েন দম্পতি। ২০২১ সালে শেরশাহ ছবিতে কাজ করার সময় থেকেই হয়েছিল প্রেমের সূত্রপাত। বায়োপিকটিতে প্রয়াত কারগিল যুদ্ধের নায়ক এবং পরম বীর চক্র-পুরস্কারপ্রাপ্ত ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ আর কিয়ারা ছিলেন তাঁর বাগদত্তার চরিত্রে। আরও পড়ুন: তামিল ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের মুখে হনসিকা মোতওয়ানি? মুখ খুললেন ভাইরাল খবরে

সিদ্ধার্থ আর কিয়ারার এই ভিডিয়ো মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে সিদ্ধার্থের হেয়ার স্টাইল নিয়ে হল একটু খিল্লি। কেউ কেউ তাঁর হেয়ার স্টাইলের সঙ্গে সলমন খানের ‘তেরে নাম’- এর রাধে ওরফে সলমন খানের মিল খুঁজে পেয়েছেন। একজন কমেন্টে লিখলেন, ‘তেরে নাম ২ আসছে নাকি!’ অপরজনের কমেন্ট, ‘তেরে নামের সলমন পার্ট ২ লাগছে।’ তৃতীয়জন লিখলেন, ‘সিদ্ধার্থের এই হেয়ারস্টাইল অনেকটা যেন তেরে নাম সিনেমায় সলমন খানের মতো’। আরও পড়ুন: হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের, কী ছিল অভিনেতার শেষ সোশ্যাল পোস্ট?

কাজের সূত্রে, এরপর সিদ্ধার্থকে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে, যেখানে তিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। পাইপলাইনে রয়েছে সিনেমা ‘যোদ্ধা’ও।

কিয়ারা সম্প্রতি ইনস্টাগ্রামে তার পরবর্তী ছবি ‘সত্যপ্রেম কি কথা’র টিজার শেয়ার করেছেন, যেখানে তিনি ফের একবার ‘ভুল ভুলাইয়া ২’-এর সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন। চলতি বছরের ২৯ জুন এই ছবির মুক্তি পাওয়ার কথা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.