বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra: বিয়ের পর কাজে ফিরলেন 'যোদ্ধা' সিদ্ধার্থ, লুক দেখে মুগ্ধ ভক্তরা

Sidharth Malhotra: বিয়ের পর কাজে ফিরলেন 'যোদ্ধা' সিদ্ধার্থ, লুক দেখে মুগ্ধ ভক্তরা

কাজে ফিরলেন সিদ্ধার্থ

Sidharth Malhotra: বিয়ের পর কাজে ফিরলেন সিদ্ধার্থ। শশাঙ্ক খৈতানের সঙ্গে বুধবার তাঁকে দেখা গিয়েছে। আগামীতে তাঁকে যোদ্ধা ছবিতে দেখা যেতে চলেছে।

বিয়ের ছুটি শেষ! কাজে ফিরলেন সদ্য বিবাহিত সিদ্ধার্থ মালহোত্রা। ৭ ফেব্রুয়ারি প্রেমিকা কিয়ারা আডবানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন সিদ্ধার্থ মালহোত্রা। এরপর দিল্লি এবং মুম্বইতে চোখ ধাঁধানো দুটি রিসেপশন পার্টিও দেন তাঁরা। অবশেষে বিয়ের সমস্ত নিয়ম কানুন মিটিয়ে কাজে ফিরলেন তিনি। বুধবার, ১৫ ফেব্রুয়ারি তাঁকে মুম্বইয়ের ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা যায়। তিনি পাপারাৎজিদের জন্য শশাঙ্ক খৈতানের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন।

এক পাপারাৎজি এদিন সিদ্ধার্থের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। অভিনেতাকে একটি নীল রঙের শার্ট এবং কালো ট্র্যাক প্যান্টে দেখা যায়। তাঁর পরনে সাদা রঙের জুতো এবং সানগ্লাসও ছিল।

বিয়ের পর তাঁকে কাজে ফিরতে দেখে দারুণ খুশি ভক্তরা। এক ব্যক্তি লেখেন, 'আমার যোদ্ধা রাজকীয় বিয়ের পর কাজে ফিরলেন।' আরেক ব্যক্তি লেখেন, 'বিয়ের পর জৌলুস তো আরও বেড়ে গিয়েছে।' সিদ্ধার্থের আরেক অনুরাগী লেখেন, 'উনি তো বিয়ের পর আরও হ্যান্ডসাম হয়ে গিয়েছেন।'

রাজস্থানের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি গাঁটছড়া বাঁধেন। বিয়ের দিন পর্যন্ত তাঁরা তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। আত্মীয়, বন্ধু বান্ধবদের উপস্থিতিতে তাঁরা ৭ ফেব্রুয়ারি বিয়ে করেন। এরপর দিল্লিতে একটি রিসেপশন ছিল তাঁদের যেখানে পরিবারের লোকজনরা ছিলেন। এবং তারপর মুম্বইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য আরও একটি রিসেপশনের আয়োজন করেন তাঁরা।

শেরশাহ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় সিদ্ধার্থ এবং কিয়ারাকে। এখানে তাঁদের ক্যাপ্টেন বিক্রম বাত্রা এবং তাঁর ফিয়ন্সে ডিম্পল চিমার চরিত্রে দেখা গিয়েছিল। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই বেশ ভালো লেগেছিল। অনুমান করা হয় এই ছবিতে কাজ করতে গিয়েই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে।

এরপর আগামীতে অভিনেতাকে যোদ্ধা ছবিতে দেখা যেতে চলেছে। তাঁর সঙ্গে এই ছবিতে দিশা পাটানি, রাশি খান্না, প্রমুখকে দেখা যেতে চলেছে। ছবিটি পরিচালনা করবেন সাগর অম্বরে এবং পুষ্কর ওঝা।

বায়োস্কোপ খবর

Latest News

‘আমি এইসবে ভয় পাই, তাই দূরে থাকি...’ কীসের এত ভয় শ্রীদেবী কন্যার? তাঁর উত্তরসূরি কে হতে পারেন? চর্চার মাঝেই Ex বডিগার্ডকে নয়া পদে আসীন করলেন পুতিন আর্থিক সংকট থেকে মুক্তি, কিনতে পারেন গাড়ি! গুরুর উদয়ে লাকি রাশি বৃষ সহ কারা? ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ৯ বছর ওল্ড ট্র্যাফোর্ডে কাটানোর পরে ম্য়ান ইউ ছাড়লেন অ্যান্থনি মার্শিয়াল ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং ‘দমদমে ‌সিপিএম প্রার্থীর সঙ্গে বিজেপির সেটিং হয়েছে’‌, নির্বাচনের আগে তথ্য মমতার Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মুক্তি পেতে চলেছে পরেশ রাওয়ালের বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য তাজ স্টোরি’ মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে নিতারা! টুইঙ্কল বলছেন…

Latest IPL News

১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.