বাংলা নিউজ > বায়োস্কোপ > কৃতির গাউন সামলাতে ব্যস্ত সিদ্ধার্থ, ‘কিয়ারা ভাবি মারবে’ সাবধান করে দিল ভক্তরা!
কিয়ারাকে ছেড়ে কৃতির সাথে ছবি তুলল সিদ্ধার্থ।

কৃতির গাউন সামলাতে ব্যস্ত সিদ্ধার্থ, ‘কিয়ারা ভাবি মারবে’ সাবধান করে দিল ভক্তরা!

  • কিয়ারাকে নিয়ে সিদ্ধার্থের সাথে মস্করা করার সুযোগ ছাড়লেন না অনুরাগীরা। 

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির মধ্যে সম্পর্ক আছে কি নেই, সেটাই এখন আলোচনার আসল বিষয়। ‘হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড ২০২২’র মঞ্চে অবশ্য দেখা গেল একটা অন্য ব্যাপার। এক পাপারাৎজি অ্যাকাউন্টের থেকে শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে কৃতি শ্যাননের লম্বা গাউন সামলাতে তিনি ব্যস্ত! আর তারপরেই ভক্তরা অভিনেতাকে সাবধান করে দিয়েছে, ‘আজ বাড়ি গেলে মার পড়বে’!

ভিডিয়োতে দেখা যাচ্ছে কৃতি শ্যাননের গাউন লুটিয়ে রয়েছে নীচে। আর সেই লম্বা গাউনের ট্রেন ধরে রয়েছেন সিদ্ধার্থ। অভিনেত্রীর মুখে তখন লাজুক হাসি। ‘শেরশাহ’ অভিনেতাকে এরপর পাশে ডেকে এনে ছবিও তোলেন তিনি।

সিদ্ধার্থের এই ব্যবহার দেখে অনেকেই তাঁকে ‘জেন্টলম্যান’ বলে তারিফ করেছেন। সাথে কিয়ারার নাম নিয়ে মস্করা করার সুযোগও ছাড়েননি। একজন লিখেছে, ‘কিয়ারা অপেক্ষা করছে, যাও ওখানে’। আরেকজনের সরস মন্তব্য, ‘এবার বাড়ি গিয়ে কিয়ারার হাতে মার পড়বে’।

পরে রেড কার্পেটে ছবির জন্য আসেন কিয়ারাও। হলুদ রঙের পোশাকে এদিন দেখা মেলে তাঁর। ইভেন্ট শেষ করে বের হওয়ার সময় একসাথে একই গাড়িতে করে ফিরতে দেখা যায় সিদ্ধার্থ আর কিয়ারাকে। গত কয়েকবছর ধরেই সিদ্ধার্থ আর কিয়ারার প্রেমের জল্পনা। ২০২১-র নিউ ইয়ারে তাঁদের মলদ্বীপ ভ্যাকেশনের ছবি ভাইরাল হয়েছিল। তারপর আসে ‘শেরশাহ’। সেখানেও সিড আর কিয়ারার কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকদের। তাই তো এখন থেকে অভিনেতার ভক্তদের কাছে নায়িকার পরিচয়, ‘কিয়ারা ভাবি’!

বন্ধ করুন