বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra: মানালির রাস্তায় সাইকেলে ঘুরছেন সিদ্ধার্থ! ব্যাপারটা কী
‘যোদ্ধা’র শ্যুট নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ।

Sidharth Malhotra: মানালির রাস্তায় সাইকেলে ঘুরছেন সিদ্ধার্থ! ব্যাপারটা কী

  • অ্যাকশন ঘরানার 'যোদ্ধা'-তে সিদ্ধার্থের সঙ্গে অভিনয় করবেন দিশা পাটানি এবং রাশি খান্না। ছবিটি প্রযোজনার দায়িত্বে করণ জোহরের ধর্ম প্রোডাকশনস।

মানালিতে 'যোদ্ধা'র শ্যুট করছেন সিদ্ধার্থ মালহোত্র। 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর হাঁকডাকের মাঝেই নিজের জন্য খানিকটা সময় বার করে নিলেন অভিনেতা। বিলাসবহুল গাড়ি নয়, পাহাড়ি রাস্তায় সাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন। তাঁর সেই অবসর যাপনের মুহূর্ত লেন্সবন্দি হল ক্যামেরায়।

কী দেখা গেল সেই ভিডিয়োয়?

২৩ সেকেন্ডের সেই ভিডিয়োয় সিদ্ধার্থকে দেখা গেল ফুরফুরে মেজাজে। ফাঁকা পাহাড়ি রাস্তায় সাইকেল চালাচ্ছেন তিনি। মন ভরে দেখে নিচ্ছেন প্রাকৃতিক সৌন্দর্য। তাঁর পরনে কালো রঙের জ্যাকেট আর ধূসর রঙা ট্রাউজার্স। সুরক্ষার জন্য মাথায় হেলমেট।

অ্যাকশন ঘরানার 'যোদ্ধা'-তে সিদ্ধার্থের সঙ্গে অভিনয় করবেন দিশা পাটানি এবং রাশি খান্না। ছবিটি প্রযোজনার দায়িত্বে করণ জোহরের ধর্ম প্রোডাকশনস। এই প্রথম আদ্যোপান্ত অ্যাকশন ছবি তৈরি করছে তারা। সেটি পরিচালনার দায়িত্বে সাগর অম্ব্রে এবং পুষ্কর ওঝা। চলতি বছরের ১১ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

(আরও পড়ুন: করণের শোতে কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের তারিখ বলে ফেলল শাহিদ, ‘বাচ্চা হেবি দেখতে হবে’)

সিদ্ধার্থকে শেষ দেখা গিয়েছিল ধর্ম প্রোডাকশনসের 'শেরশাহ'-তে। অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিলো ছবিটি। এই ছবির জন্য একাধিক পুরস্কার জিতে নিয়েছিলেন অভিনেতা। শোনা গিয়েছে, 'শেরশাহ' ছবির সেটে সিদ্ধার্থের সঙ্গে আলাপ কিয়ারার। সেই আলাপ থেকেই বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে মন খারাপ হয়েছিল অনুরাগীদের। তবে সে সব এখন অতীত। মনোমালিন্য ভুলে ফের কাছাকাছি তাঁরা। ইন্ডাস্ট্রির আনাচে কানাচে তাঁদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে।

(আরও পড়ুন: কিয়ারার সঙ্গে প্রেমে শিলমোহর সিদ্ধার্থের!‘বিয়েতে নেমন্তন্ন না পেলে চড় খাবি’: করণ)

আপাতত তাঁর হাতে একাধিক কাজ। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে তাঁর 'থ্যাঙ্ক গড'-এর ট্রেলার। এই ছবিতে সিদ্ধার্থের সঙ্গে অভিনয় করবেন অজয় দেবগণ এবং রাকুল প্রীত সিং।

বন্ধ করুন