বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra Trolled: ভারতের অস্কার জয় নিয়ে প্রশ্ন করতেই ‘রাগলেন' সিদ্ধার্থ, জুটল ‘অহংকারী’ তকমা!

Sidharth Malhotra Trolled: ভারতের অস্কার জয় নিয়ে প্রশ্ন করতেই ‘রাগলেন' সিদ্ধার্থ, জুটল ‘অহংকারী’ তকমা!

ট্রোলড সিদ্ধার্থ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Sidharth Malhotra Trolled: নাটু নাটু'র অস্কার জয় নিয়ে একটা শব্দও খরচ করার সময় নেই সিদ্ধার্থ মালহোত্রার। নায়কের এমন আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা। 

‘নাটু নাটু’র অস্কার জয় নিয়ে চর্চার শেষ নেই! আনন্দের জোয়ারে ভাসছে টিম ‘আরআরআর’। এই প্রথম কোনও ভারতীয় প্রযোজনা সংস্থার ছবির গান অস্কার জিতল, নিঃসন্দেহে এটা বড় পাওনা ভারতীয় চলচ্চিত্রের। অন্যদিকে সেরা ডকুমেন্টারি শর্ট সাবজেক্টের অস্কার জিতে নিয়েছে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স'। জোড়া অস্কার জয়ের খুশিতে যখন মেতে সকলে, তখনই বিতর্কিত মন্তব্য করে ট্রোলড সিদ্ধার্থ মালহোত্রা।

রিহানা-লেডি গাগাদের মতো আন্তর্জাতিক পপ তারকাদের পিছনে ফেলে ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা মৌলিক গান নির্বাচিত হয় ব্লকবাস্টার ছবি ‘RRR'-এর সারা জাগানো গান ‘নাটু নাটু’। যেখানে শুধু ইন্ডিয়া নয়, নাচছে গোটা বিশ্ব। অন্যদিকে গোটা বিশ্বের সঙ্গে লড়াই করে সেরা ‘ডকুমেন্টারি শর্ট’-এর পুরস্কার জেতা কম পাওয়া নয়, অথচ এই জয় নিয়ে একটা শব্দও খরচ করতে চাইলেন না সিদ্ধার্থ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে এয়ারপোর্টে ফ্রেমবন্দি হয়েছেন সদ্য়বিবাহিত নায়ক। পাপারাৎজিরা সিদ্ধার্থকে দেখেই প্রশ্ন করেন, ‘স্যার, ভারতের অস্কার জয় নিয়ে কিছু বলবেন?’

তাতেই বিরক্তির সুরে সিদ্ধার্থ বলে ওঠেন, ‘এখানে প্রেস কনফারেন্স চলছে নাকি?’ এরপরই গটগটিয়ে ভিতরে ঢুকে পড়েন অভিনেতা। এতেই চটেছে নেটপাড়ার একটা বড় অংশ। সিদ্ধার্থকে এমন আচরণের জন্য ধুয়ে দিয়েছেন অনেকেই। একজন লিখেছেন, ‘বেশি দেমাক’। অপর একজন লেখেন, ‘চারটে শব্দের ওই লাইন না বলে, একটা শব্দে ’গ্রেট' বা 'দুর্দান্ত' বলা যেত, এইটুকু সময় নেই? দেশের জয় নিয়ে কথা বলবার জন্য!'

শুধু সিদ্ধার্থই নন, রেহাই পেলেন না কিয়ারাও। অনেকেই লেখেন, ‘বিয়ের পর সিদ্ধার্থ বদলে গেল। মনে হয় বউ আদব-কায়দা শেখাচ্ছে না’। এই বিষয় নিয়ে সিদ্ধার্থ মুখ না খুললেও, অভিনেতার হয়ে সাফাই গাইল তাঁর ভক্তরা। 

সিদ্ধার্থের এক ফ্যান পেজ লেখেন, ‘সিদ্ধার্থ আগে তো অনেক প্রশ্নেরই জবাব দিয়েছে ঠাণ্ডা মাথায়, তখন ওকে এতটুকুও রাগতে দেখা যায়নি। পুরো ভিডিয়োটা পোস্ট করুন আপনারা, এইটুকু অংশ কেন?’ আবার কেউ লিখেছেন, ‘কাউকে অপমান করতে নয়, তাড়াহুড়ো থাকায় ওই কথা সিদ্ধার্থ বলে ফেলেছেন মাত্র, এর জন্য তাঁকে আক্রমণ করা অহেতুক’। 

প্রসঙ্গত, মিডিয়ার সামনে মুখ খুলতে না-চাইলেও ইনস্টাগ্রামে অস্কার জয়ের জন্য ‘আরআরআর’ এবং ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স' টিমকে অভিনন্দন জানাতে ভোলেননি সিদ্ধার্থ। অভিনেতা লেখেন, 'ঐতিহাসিক দিন… অনেক অভিনন্দন ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স' এবং ‘আরআরআর’-এর টিমকে অস্কারের মঞ্চে সেরা ডকুমেন্ট্রি শর্ট ফিল্ম এবং সেরা মৌলিক গানের পুরস্কার জেতার জন্য'। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো প্রকাশিত মাধ্যমিক পরীক্ষার ফলাফল, এবার ঝাড়খণ্ডের পাশের হার কমে দাঁড়াল ৯০.৩১% ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.