বাড়ি > বায়োস্কোপ > বিগ বস ১৩: স্নানঘরে প্রাক্তন প্রেমিকা শেফালির সঙ্গে বন্ধ সিদ্ধার্থ শুক্লা!
স্নানঘরের বাইরে কানপেতে দাঁড়িয়ে রইলেন শেহনাজ গিল (সৌজন্যে-কালার্স)
স্নানঘরের বাইরে কানপেতে দাঁড়িয়ে রইলেন শেহনাজ গিল (সৌজন্যে-কালার্স)

বিগ বস ১৩: স্নানঘরে প্রাক্তন প্রেমিকা শেফালির সঙ্গে বন্ধ সিদ্ধার্থ শুক্লা!

  • বিগ বসের ঘরে বাথরুম রোম্যান্স, কেন্দ্রবিন্দুতে সিদ্ধার্থ শুক্লা এবং কাঁটালগা গার্ল শেফালি জরিওয়ালা। এই দু’জন আবার প্রাক্তন জুটিও বটে। এই ঘটনায় শেহনাজের কী প্রতিক্রিয়া হবে সেটাও নিশ্চয় আন্দাজ করতে পারছেন!

বিগ বস সিজন ১৩-তে প্রতিযোগীদের ঝগড়া যতটা চর্চার বিষয় থেকেছে ততটাই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে তাঁদের ঘনিষ্ঠতাও। সিদ্ধার্থ-শেহনাজ, পারশ-মাহিরা, আসিম-হিমাংশি থেকে এই রিয়্যালিটি শোয়ের অফিসিয়্যাল এক্স কপল বিশাল-মধুরিমার ঘনিষ্ঠতা দেখে কেউ কেউ তো এই শোকে বিগ বস নয় স্প্লিটসভিলা বলেও সম্মোধন করতে শুরু করেছেন।

এবার বিগ বসের ঘরে বাথরুম রোম্যান্স ধরা পড়বে। সেই রোম্যান্সের কেন্দ্রবিন্দুতে সিদ্ধার্থ শুক্লা এবং কাঁটালগা গার্ল শেফালি জরিওয়ালা। এই দু’জন আবার প্রাক্তন জুটিও বটে। এই ঘটনায় শেহনাজের কী প্রতিক্রিয়া হবে সেটাও নিশ্চয় আন্দাজ করতে পারছেন!

কার্লাসের তরফে প্রকাশ্যে এসেছে বিগ বসের নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে শেহনাজ এবং সিদ্ধার্থ গার্ডেন এলাকায় হাত ধরাধরি করে বসে আছেন এবং তাঁদের মধ্যে কথোপকথন চলছে। উপস্থিত রয়েছে শেফালিও। সেই সময় শেহনাজ শেফালি বলে বসেন ‘আমি সিদ্ধার্থকে ভালোবাসি, শেফালিও শেহনাজের সঙ্গে একমত। তবে সিদ্ধার্থও কি শেহনাজকে ভালোবাসে? শেফালির কাছে এই প্রশ্নের উত্তর চান শেহনাজ। শেফালি বলেন এই প্রশ্নের জবাব দেওয়া তাঁর নয়, সিদ্ধার্থের কাজ।

এরপর কথায় কথায় শেফালি এবং সিদ্ধার্থ জানান তাঁরা দীর্ঘ সময় ধরে গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড ছিলেন এবং সবাই সেব্যাপারে এখন জানে। তাই আর তাঁদের লুকিয়ে চুরিয়ে স্নানঘরের কাছে দেখা করার দরকার নেই! এইকথা শুনে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শেহনাজ চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সিদ্ধার্থ-শেফালিকে। যে সাহস থাকলে তাঁরা এখন একসঙ্গে স্নানঘরের ভিতর ঢুকে দেখাক। চ্যালেঞ্জ লুফে নেন সিদ্ধার্থ-শেফালি। ব্যাস ওয়াশরুমের দরজা বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গে দরজা ধাক্কাতে শুরু করেন বাইরে দাঁড়িয়ে থাকা শেহনাজ। এমনকি তাকে বলতে শোনা গেল, ‘আমি জানি তোমরা ভিতরে চুমু খাচ্ছো’।

এই প্রমো দেখে অনেকেই শোয়ের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকের মতেই বিগ বস ক্রমেই তার গ্রহণযোগ্যতা হারাচ্ছে। অনেকেই আবার শেফালির প্রতি ইর্ষান্বিত শেহনাজকে নিয়ে মসকরাও করেছেন। একজন লিখেছেন, 'মনে হচ্ছে যেন একজন স্ত্রী তাঁর স্বামীকে সন্দেহ করছে..'। অন্য একজন লিখেছেন 'কে বলে পরশ ছাবড়া প্লে-বয়, আসল সংস্কারি প্লে-বয় তো আমাদের শুক্লাজির ছেলে'।

সিদ্ধার্থের বিগ বসের ঘরে উপস্থিতি নিয়ে এতটুকুও চিন্তিত নন শেফালির স্বামী পরাগ ত্যাগি। স্পটবয়কে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, 'মানুয তখনই নিরাপত্তাহীনতায় ভোগে যখন একে অপরের প্রতি বিশ্বাস থাকে না। আমি ওকে মারাত্মক বিশ্বাস করি। বিশ্বাস করুন এটা একবারের জন্য আমার মাথাতেই আসেনি যে সিদ্ধার্থ বিগ বসের ঘরে রয়েছে তাহলে শেফালির সেখানে যাওয়া উচিত নয়'।

সিদ্ধার্থের সঙ্গে শেফালির সম্পর্কের ব্যাপারে পরাগ জানিয়েছেন, 'শেফালির সবচেয়ে বড়গুণ হল ও কোনওকিছু লুকোয় না। সত্যিটা মেনে নেওয়ার সত্ সাহস শেফালির রয়েছে। এই ঘরে অনেকে আছে যাঁরা নিজেদের অতীত এবং বর্তমান সম্পর্কের কথা লুকিয়ে রাখে বা এড়িয়ে যায়, কিন্তু শেফালি তেমন নয়। ওর মধ্যে সেই আত্মবিশ্বাস আছে যে সত্যিটা শেফালি সামনে আনতে পারে। আমি ভীষণ গর্বিত ওকে নিয়ে’।

প্রসঙ্গত বিগ বস সিজন ১৩ ওয়াল্ড কার্ড প্রতিযোগী শেফালি জরিওয়ালা। বিগ বস হাউসে আসার পর সিদ্ধার্থ-শেফালি দুজনেই স্বীকার করেছিলেন অতীতে তাঁরা প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন।

বন্ধ করুন