বাংলা নিউজ > বায়োস্কোপ > ডান্স দিওয়ানের সেটে শেষবার একসঙ্গে সিদ্ধার্থ-শেহনাজ, মন কাঁদছে ‘সিধনাজ’ ভক্তদের
সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল 
সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল 

ডান্স দিওয়ানের সেটে শেষবার একসঙ্গে সিদ্ধার্থ-শেহনাজ, মন কাঁদছে ‘সিধনাজ’ ভক্তদের

  • দু-বছর আগে সেপ্টম্বরেই প্রথম দেখা সিদ্ধার্থ-শেহনাজের। চিরতরে আলাদা হল ‘সিধনাজ’ জুটি। 

জীবন সত্যি বড়ই বিচিত্র, মৃত্যু কঠিন বাস্তব তবে কিছু কিছু মৃত্যু আমাদের নাড়িয়ে দেয়। মাত্র চল্লিশ বছর বয়সে সিদ্ধার্থ শুক্লার মতো এক তারকার অকালে খসে পড়াটা মেনে নিতে মন চাইছে না। বৃহস্পতিবার বেলায় এই খবর সামনে আসার পর থেকেই ‘শকড’ গোটা দেশ। কেঁদে ভাসাচ্ছেন সিদ্ধার্থ শুক্লার ভক্তরা। বিগ বস ১৩-র সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের রসায়ন কারুর অজানা নয়। প্রকাশ্যে বহুবার সিদ্ধার্থকে ভালোবাসার কথা জানিয়েছেন শেহনাজ। তাঁদের প্রেম সম্পর্কের চর্চাও কম ছিল না, যদিও সম্পর্কে থাকার কথা বরাবর এড়িয়ে গিয়েছেন দুজনেই। 

ভালোবেসে এই জুটিকে ‘সিধনাজ’-এর নাম দিয়েছিল দুই তারকার ভক্তকূল। আজ জল তাঁদের চোখে। গত মাসেই একসঙ্গে ডান্স দিওয়ানে ও বিগ বস ওটিটির মঞ্চে পাওয়া গিয়েছিল দুজনকে। বিগ বস ওটিটি-র মঞ্চে হাজির হওয়ার আগে সিদ্ধার্থ বিবৃতিতে জানিয়েছিলেন, ‘বিগ বস আমার হৃদয়ে খুব স্পেশ্যাল জায়গা জুড়ে রয়েছে। এই শো আসল সিদ্ধার্থ শুক্লাকে জানবার সুযোগ দিয়েছে দর্শকদের। সকলে আমায় সমর্থন করেছেন, তাঁদের কাছে আমি আজও কৃতজ্ঞ। আজ ফের আমার বেস্ট ফ্রেন্ড শেহনাজের সঙ্গে আমি বিগ বসের ঘরে পা রাখছি…. খুব এক্সাইটেড, প্রতিযোগিদের সঙ্গে দেখা করতে, আর অবশ্যই করণ জোহরের সঙ্গে দেখা করতে’। 

রিয়ালিটি শো ডান্স দিওয়ানের সেটও ভরে উঠেছিল সিধনাজ ম্যাজিকে। অনুষ্ঠানের ‘লাভ স্পেশ্যাল’ এপিসোডে হাজির হয়েছিলেন এই চর্চি্ত প্রেমিক জুটি। 'হামমা হামমা' গানে নাচ থেকে মাধুরীর প্রশ্নের জবাবে শেহনাজের সরাসরি বলে বলা- ‘মুঝে ইয়ে আচ্ছা লাগতা হ্যায়’ বড্ড বেশি করে মনে পড়ছে ভক্তদের। 

দু-বছর আগে সেপ্টেম্বরের সন্ধ্যাতেই প্রথম দেখা হয়েছিল দুজনের। আজ শেহনাজকে একা রেখে চলে গেলেন সিদ্ধার্থ। তবে এটা ‘সিধনাজ’-এর সফরের শেষ নয়। আজীবন ভক্তদের মন জুড়ে থাকবে এই জুটি, দাবি খোদ অনুরাগীদের।

সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়েই শ্যুটিং বাতিল করেছেন শেহনাজ। জানা গিয়েছে ভালো নেই শেহনাজ গিল। তাঁরা বাবা জানিয়েছেন মেয়ের অসুস্থতার কথা। 

বন্ধ করুন