বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla Birth Anniversary: জড়িয়ে ধরে আছেন সিদ্ধার্থকে, কেক কেটে বন্ধুর জন্মবার্ষিকী পালন করলেন শেহনাজ

Sidharth Shukla Birth Anniversary: জড়িয়ে ধরে আছেন সিদ্ধার্থকে, কেক কেটে বন্ধুর জন্মবার্ষিকী পালন করলেন শেহনাজ

সিদ্ধার্থের জন্মবার্ষীকি পালন করলেন শেহনাজ।

বেঁচে থাকলে ৪২ বছরের জন্মদিন পালন করতেন আজ সিদ্ধার্থ শুক্লা। আর এই বিশেষ দিনে ‘কাছের বন্ধু’র একগুচ্ছ ছবি দিলেন শেহনাজ। কাটলেন কেকও। 

খুব অল্প বয়সেই না ফেরার দেশে চলে গিয়েছেন সিদ্ধার্থ শুক্লা। সোমবার ১২ ডিসেম্বর জন্মবার্ষিকীতে ‘ভালোবাসার মানুষটার’ একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শেহনাজ গিল। ২০২১ সালের ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই মারা যান তিনি। তারপর থেকে শেহনাজ যতটা পেরেছিলেন সিদ্ধার্থের প্রসঙ্গ এরিয়ে চলারই চেষ্টা করেছিলেন। তবে এবার ‘বিগ বস ১৩’ বিজেতার একগুচ্ছ ছবি তিনি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যা দেখে ফের একবার মন কাঁদল ‘সিডনাজ’ ভক্তদের।

ওয়ালে সিডের ছবি দিয়ে ক্যাপশনে শেহনাজ লিখলেন, ‘তোমার সঙ্গে আবার দেখা হবে। ১২.১২।’ সঙ্গে একটা সাদা হার্ট ও পরীর ইমোজি। আর স্টোরিতেও বেশ কিছু ছবি শেয়ার করেছেন শেহনাজ। দুটো কেক দেখা গেল। একটায় লেখা সিড ও আরেকটায় লেখা ১২.১২। সিদ্ধার্থের ছবিও পোস্ট করেছেন, কিছুই লেখেননি সেখানে, শুধু হার্ট ইমোজি। আরেকটা ছবিতে তিনি আর সিদ্ধার্থ। অন্য আরেকটায়, শেহনাজ ধরে আছেন সিদ্ধার্থের হাত।

<p>সিদ্ধার্থের জন্যও কেকও কাটলেন। </p>

সিদ্ধার্থের জন্যও কেকও কাটলেন। 

<p>শেহনাজের ইনস্টা-স্টোরি।</p>

শেহনাজের ইনস্টা-স্টোরি।

বিগ বসে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন সিদ্ধার্থ আর শেহনাজ। আর সেই সম্পর্ক শুধু ঘরের মধ্যেই সীমাবদ্ধ ছিল না। বাইরে বেরিয়েও শেহনাজকে সঠিক পথ দেখায় সিদ্ধার্থ। খবর, নিজে দায়িত্ব নিয়ে গাইড করছিলেন তিনি। তবে হঠাৎই ছন্দপতন। হার্ট অ্যাটাক প্রাণ কেড়ে নিল রাতারাতি। সেইসময় নিজেকে ঘরবন্দি করে নিয়েছিলেন শেহনজাও। প্রায় দু মাস তাঁর দেখা মেলেনি। তবে ধীরে ধীরে কাজে ফেরেন। ২০২২ সালে সিদ্ধার্থের জন্মদিনের আগে তাঁকে ট্রিবিউট দিয়ে নিয়ে আসেন মিউজিক ভিডিয়ো ‘তু ইহা হ্যায়’। যাতে বিগ বসে সিদ্ধার্থ আর শেহনাজের বেশকিছু ক্লিপিংস ব্যবহার করা হয়েছিল।

শিল্পা শেট্টির শো-তে শেহনাজকে কথা বলতে শোনা গিয়েছিল সিদ্ধার্থ মারা যাওয়ার পর তাঁকে সবাই যেভাবে ট্রোল করে তা নিয়ে। ম্যানেজারের এনগেজমেন্টে হাজির হয়ে শেহনাজের নাচের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল, তাতেই অনেকে দাবি তুলেছিলেন এত জলদি কী করে ‘প্রেমিকের মৃত্যুশোক’ কাটিয়ে উঠলেন তিনি!

শেহনজা সেই সময় জানিয়েছিলেন, ‘ও আমার কাছে কী ছিল, আমি ওর কাছে কী ছিলাম, সেটা আমার কাউকে বলার দরকার নেই। আমি জানি। ও চাইত আমি ভালো থাকি। খুশি থাকি। আমি সেটাই করব। ভালো করে কাজ করব।’ প্রসঙ্গত, সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ দিয়ে বলিউডে ডেবিউ করবেন তিনি। 

বন্ধ করুন