বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চিত প্রেম,ঝগড়া,বন্ধুত্ব- সিদ্ধার্থের মৃত্যুতে মন ভাঙল রশমি দেশাইয়ের!
মন ভেঙে রশমিরও (ছবি-সংগৃহীত)
মন ভেঙে রশমিরও (ছবি-সংগৃহীত)

চর্চিত প্রেম,ঝগড়া,বন্ধুত্ব- সিদ্ধার্থের মৃত্যুতে মন ভাঙল রশমি দেশাইয়ের!

  • বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। এই মৃত্যু মেনে নিতে পারছে না কেউই! 

কেরিয়ারের এক্কেবারে শীর্ষে ছিলেন সিদ্ধার্থ শুক্লা। বিগ বস ১৩-র জয়ের পর থেকে গোটা দেশের নয়নের মণি হয়ে উঠেছিলেন সিদ্ধার্থ শুক্লা। টেলিভিশনের দুনিয়ার অন্যতম উজ্জ্বল এই নক্ষত্রের আকস্মিক মৃত্যুর খবরে শকড গোটা দেশ। বৃহস্পতিবার বেলা গড়াতেই মায়ানগরী থেকে এই চাঞ্চল্যকর খবর সামনে এসেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪০ বছর বয়সী এই অভিনেতার। 

কুপার হাসপাতালের তরফে জানানো হয়েছে মৃত অবস্থাতেই সিদ্ধার্থকে আনা হয়েছিল। পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, এই মৃত্যুতে কোনওরকম ফাউল প্লে দেখছেন না তাঁরা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকের ছায়া হিন্দি টেলিভিশন দুনিয়ায়। বলিউডের তরফেও এসেছে শোকবার্তা। সিদ্ধার্থের মৃত্যুতে মন ভেঙেছে রশমি দেশাইয়েরও। এদিন সিদ্ধার্থের মৃত্যুর পর টুইটারের দেওয়ালে ভাঙা হৃদয়ের ইমোজি পোস্ট করেন রশমি। 

বিগ বস ১৩-র ঘরে সিদ্ধার্থ-রশমির ঝামেলার সাক্ষী থেকেছে গোটা দেশ। তবে সম্পর্কে তিক্ততা থাকলেও অনস্ক্রিনে অন্যতম হিট জুটি সিদ্ধার্থ-রশমি। কালার্সের ‘দিল সে দিল তক’ সিরিয়ালের জুটি হিসাবে কাজ করেছিলেন তাঁরা। দুজনের মাখোমাখো রসায়ন কারুর অজানা নয়। পরবর্তী সময়ে অফস্ক্রিনেও দুজনের রোম্যান্সের খবর সামনে এসেছিল। যদিও প্রকাশ্যে কোনওদিন সেই সম্পর্ককে স্বীকার করেননি সিদ্ধার্থ-রশমি। 

বিগ বসের ঘরে শুরু থেকেই সিদ্ধার্থ-রশমির সম্পর্কের তিক্ততা নজরে এসেছে, কিন্তু কী নিয়ে সেই ঝামেলা ছিল তা স্পষ্ট হয়নি। যদিও দীর্ঘসময় বিগ বসের ঘরে কাটানোর পর অনেকখানি স্বাভাবিক হয়েছিল তাঁদের সম্পর্ক। বিগ বসের ঘরে টাস্ক চলাকালীনও পেশাদারিত্বের পরিচয় দিয়ে একসঙ্গে ‘দিল সে দিল তক’ মোমেন্টও রিক্রিয়েট করেছিলেন দুজনে। সব ঝগড়া, প্রেম-বন্ধুত্বে ইতি টেনে বৃহস্পতিবার না-ফেরার দেশে পারি দিলেন সিদ্ধার্থ। 

বন্ধ করুন