বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: প্রিয় তারকা সিদ্ধার্থের অকাল মৃত্যুর খবরে কোমায় অনুরাগী!
সিদ্ধার্থ শুক্লা (ফাইল ছবি)  (HT_PRINT)
সিদ্ধার্থ শুক্লা (ফাইল ছবি)  (HT_PRINT)

Sidharth Shukla: প্রিয় তারকা সিদ্ধার্থের অকাল মৃত্যুর খবরে কোমায় অনুরাগী!

  • সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর খবরে সংজ্ঞাহীন অনুরাগী, হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায় কোমায় চলে গিয়েছে সে। 

মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। বিগ বস ১৩-র বিজেতার অকালে চলে যাওয়াটা এখনও মেনে নিতে পারছে না গোটা দেশ। সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর কোটি কোটি ভক্ত। অনেকের কাছেই এই খবর গভীর মানসিক ধাক্কা দিয়েছে। এবার জানা যাচ্ছে সিদ্ধার্থের মৃত্যুর খবরে কোমায় চলে গিয়েছেন তাঁর এক ভক্ত। টুইট করে একথা জানিয়েছেন ডা. জয়েশ ঠাকর (Dr. Jayesh Thaker)।

চিকিত্সক জানান, শুধু সিদ্ধার্থ শুক্লা নন শেহনাজ গিলেরও বিরাট ভক্ত সেই মহিলা অনুরাগী। ‘সিধনাজ’ জুটির এহেন করুণ পরিণতি কিছুতেই মেনে নিতে পারেনি সে। মানসিকভাবে বিপর্যস্ত ওই ফ্যান বাথরুমে গিয়ে জ্ঞান হারান। সেখান থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিত্সকরা জানান কোমায় চলে গিয়েছে সে। মাত্রারিক্ত মানসিক চাপের কারণে তাঁর চোখের মণি নড়াচড়া করছে না, শরীরের একাধিক অঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছে।

সিদ্ধার্থ ভক্তদের উদ্দেশে ওই চিকিত্সকদের আর্জি, ‘নিজের পরিবারের সদস্য ও বন্ধুদের মনের কথা খুলে বলুন। এই সময় একা থাকবেন না। সিধনাজের এক অনুরাগীকে বাথরুমে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল। দয়া করে আপনারা নিজেদের খেয়াল রাখুন…অসুস্থ অনুরাগীর জন্য প্রার্থনা করুন’।

কোমাচ্ছন্ন সিদ্ধার্থ শুক্লা ভক্ত 
কোমাচ্ছন্ন সিদ্ধার্থ শুক্লা ভক্ত 

সিদ্ধার্থ আর নেই, এই কঠিন সত্যটা মেনে নিতে হবে, পরামর্শ চিকিত্সকের। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার ভোররাতে বুকে অস্বস্তির কথা জানান সিদ্ধার্থ। সাড়ে তিনটে নাগাদ মায়ের পরামর্শে জল খেয়ে ফের ঘুমিয়ে পড়েন তারকা। এরপর সকালে আর ঘুম থেকে উঠেননি সিদ্ধার্থ। পরিবারের তরফে সকালে পারিবারিক চিকিত্সকে ডাকা হলে তিনি সিদ্ধার্থের ঠাণ্ডা শরীরে পালস খুঁজে পাচ্ছিলেন না। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

এরপরের ঘটনা কারুর অজানা নয়, কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে নিয়ে যাওয়ার পরেই মৃত বলে ঘোষণা করে। হাসপাতালে নিয়ে যাওয়ার অনেক আগেই মৃত্যু হয়েছিল সিদ্ধার্থের। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানানো হয়েছে সিদ্ধার্থের শরীরের বাইরে বা ভিতরে কোনওরকম আঘাতের চিহ্ন নেই। তবে অভিনেতার মৃত্যুর কারণ স্পষ্ট করেননি চিকিত্সকরা। সিদ্ধার্থের ভিসেরা রিপোর্ট সামনে এলে তবেই সিদ্ধার্থের মৃত্যুর কারণ জানাবে পুলিশ।

বন্ধ করুন