বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: সিদ্ধার্থের নাম নেওয়া হয়নি! ফ্লপ হবেই বিগ বস ১৫, জানিয়ে দিল ‘সিডনাজ’ ভক্তরা
সলমন ও সিদ্ধার্থ। 
সলমন ও সিদ্ধার্থ। 

Sidharth Shukla: সিদ্ধার্থের নাম নেওয়া হয়নি! ফ্লপ হবেই বিগ বস ১৫, জানিয়ে দিল ‘সিডনাজ’ ভক্তরা

  • একবারের জন্যও সিদ্ধার্থর নাম নিল না সলমন! অনেকে শো বয়কটের ডাকও দিয়ে ফেলেছেন!

শনিবার ২ অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ১৫’। আলো ঝলমলে গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির ছিলেন ‘বিগ বস’র প্রাক্তনীরা। এসেছিলেন অসীম রিয়াজও। কিন্তু সেখানে সলমন বা ‘বিগ বস’ নির্মাতাদের তরফে একবারও নেওয়া হল না সিদ্ধার্থ শুক্লার নাম। যা দেখে মনে আঘাত পেয়েছেন সিডের অনুরাগীরা।

‘বিগ বস ১৩’র বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। সিডনাজের জুটি সেই সিজনে প্রাণ ঢেলে দিয়েছিল। সিজন সুপা-ডুপার হিট হয়েছিল এই দুইয়ের কারণেই। আর সেই সিদ্ধার্থকে একবারও মনে করা হল না! সিডের অনুরাগীদের কেউ কউ মনে করছেন, সিডকে অপমান করা মানেই এবারের সিজন ডাহা ফ্লপ হতে চলেছে। তো কেউ কোউ আবার শো বয়কট করার ডাকও দিয়ে দিয়েছেন। 

‘বিগ বস’-এ থাকার সময় একবার শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সিদ্ধার্থকে। সেকথা তুলে কেউ কেউ লিখেছেন, ‘হাসপাতাল থেকে ছেলেটা দুদিনের মধ্য়ে আপনাদের শোয়ে ফিরেছিল যাতে আপনাদের টিআরপি বাড়ে।’ তো কারও মতে, ‘বিগ বস’র আসল রাজা তো সিদ্ধার্থই। সলমন তাই ইচ্ছে করেই নাম নেননি। 

গত ২ সেপ্টেম্বর হঠাৎই খবর আসে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। কান্নায় ভেঙে পড়েন তাঁর অনুরাগীরা। মুহূর্তে ভিড় জমে যায় সিদ্ধার্থের বাড়ির সামনে। অভিনেতার শেষ যাত্রাতেও সামিল হয়েছিলেন কাতারে কাতারে অনুরাগী। যদিও সেই সময় টুইট করে শোকজ্ঞাপন করেছিলেন সলমন। 

তবে, সিদ্ধার্থের অনুরাগীদের দাবি, সলমনের উচিত ছিল একবার অন্তত সিদ্ধার্থর কথা তোলা! বিগ বসের তরফ থেকেও কোনও স্পেশ্যাল ভিডিও রাখা উচিত ছিল প্রমিয়ারের দিন।

বন্ধ করুন