বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla's first death anniversary:সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকীতে কেন এতটা নিশ্চুপ! কী বলছেন শেহনাজ ঘনিষ্ঠরা?
সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকীকে একটি শব্দও কেন খরচ করেননি শেহনাজ?

Sidharth Shukla's first death anniversary:সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকীতে কেন এতটা নিশ্চুপ! কী বলছেন শেহনাজ ঘনিষ্ঠরা?

  • Sidharth Shukla's first death anniversary: সিদ্ধার্থ শুক্লার প্রথম মৃত্যুবার্ষিকীতে ব্রহ্মা কুমারীদের সঙ্গে প্রার্থনা সভায় যোগ দেন অভিনেতার মা, দিদিরা। কিন্তু চর্চিত প্রেমিকা শেহনাজ গিল কেন এতটা চুপ ছিলেন এই দিন?

২ সেপ্টেম্বর ছিল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রথম মৃত্যুবার্ষিকী। আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি। মাত্র ৪০ বছর বয়সে তাঁর চলে যাওয়াটা কেউ মেনে নিতে পারেনি। শেফালি জরিওয়ালা থেকে শুরু করে রশ্মি দেশাই সহ সিদ্ধার্থের প্রাক্তনেরা সকলেই অভিনেতাকে মৃত্যুবার্ষিকীতে স্মরণ করেছেন। 

সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাঁর মা রীতা শুক্লা এবং তাঁর বোনেরা ব্রহ্মা কুমারীদের সঙ্গে একটি প্রার্থনা সভার আয়োজন করেছিলেন। কিন্তু চর্চিত প্রেমিকা শেহনাজ গিল? সিদ্ধার্থকে নিয়ে নেটমাধ্যমে একটি পোস্টও করেননি শেহনাজ। প্রয়াত প্রেমিকের জন্য একটি শব্দ খরচ করতে দেখা যায়নি তাঁকে। কেন কাছের মানুষের মৃত্যুবার্ষিকীতে এতটা চুপ ছিলেন শেহনাজ? রীতিমতো হতাশ করেছে ‘সিডনাজ’ ভক্তদের। আরও পড়ুন: সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকী, প্রার্থনা সভার আয়োজন মা এবং দিদিদের

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর তাঁকে নিয়ে নেটমাধ্যমে একটি মাত্র পোস্ট করেছিলেন শেহনাজ। একটি গানের মাধ্যমে সিদ্ধার্থকে শ্রদ্ধা জানিয়েছিলেন তিনি। এরপর প্রয়াত সিদ্ধার্থ সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি শব্দও খরচ করেননি অভিনেত্রী। কিন্তু কেন? শেহনাজের ঘনিষ্ঠ সূত্রে খবর, সিদ্ধার্থকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আর কোনও পোস্টই করবেন না তাঁর চর্চিত প্রেমিকা। আরও পড়ুন: 'লজ্জা লাগছে, আমরা কী জবাব দেব বিলকিসকে!', দোষীদের মুক্তিতে ফুঁসে উঠলেন শাবানা

শেহনাজ ঘনিষ্ঠ এক সূত্র বলছে, ‘সিদ্ধার্থের খুব কাছের মানুষ ছিলেন শেহনাজ। নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ্যে বলে বেরানো কখনও পছন্দ করতেন না প্রয়াত অভিনেতা। সেই কারণেই জনসমক্ষে তাঁকে নিয়ে কোনও কথা বলতে চাননি শেহনাজ। সিদ্ধার্থের স্মৃতি নিজের মনের মধ্যে আগলে রাখতে চান তিনি। সিড ওঁর সঙ্গে সব সময়েই রয়েছে।’ আরও পড়ুন: বুক, পেট, পিঠ, কোমর টলি নায়িকাদের কোথায় কোথায় ট্যাটু আছে? দেখলে চমকে উঠবেন!

অভিনেত্রী ঘনিষ্ঠদের মন্তব্য, এখনও সেই আগের মতোই আছেন শেহনাজ গিল। শুধু জীবনের একটা বড় ধাক্কা তাঁকে অনেকটাই পরিণত করে তুলেছে। সিদ্ধার্থের মৃত্যুতে পুরোপুরি ভেঙে পড়েছিলেন তাঁর চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। বিগ বস ১৩-র ঘর থেকে তাঁদের সম্পর্কের চর্চা শুরু হয়েছিল। রূপকথার কাহিনি শুরু হওয়ার আগেই যেন সব শেষ… অসম্পূর্ণ থেকে গিয়েছে ‘সিধনাজ’-এর গল্প।

 

বন্ধ করুন