বাংলা নিউজ > বায়োস্কোপ > না ফেরার দেশে সিদ্ধার্থ, মানতে পারছেন না ভক্তরা! ভাইরাল পুরনো টুইটে আবেগ প্রকাশ
সিদ্ধার্থ শুক্লা
সিদ্ধার্থ শুক্লা

না ফেরার দেশে সিদ্ধার্থ, মানতে পারছেন না ভক্তরা! ভাইরাল পুরনো টুইটে আবেগ প্রকাশ

  • প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। মেনে নিতে পারছেন না অনুরাগীরা। 

আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার মুম্বইয়ের কুপার হাসপাতাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স ৪০ বছর। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সিদ্ধার্থ। বিগ বস ১৩-এর জয়ী তিনি। অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।। বাড়িতে অভিনেতার মা এবং বোন রয়েছেন। 

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। এরপর কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের কাছে প্রচুর জনপ্রিয়তা পান। ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন অভিনেতা। প্রায়শই অনুরাগীদের সঙ্গে টুইটারের মাধ্যমে যোগাযোগ করতেন। অভিনেতার মৃত্যুর পরই ২০১৪ সালে তাঁর একটি পুরনো টুইট ভাইরাল হয়ে যায়। টুইটে তিনি লিখেছিলেন, ‘যেতে হবে…. ধন্যবাদ সকলকে আমার সঙ্গে চ্যাটিং করার জন্য ধন্যবাদ’।

অভিনেতার মৃত্যুর পরই হু হু ভাইরাল হয়ে যায় এই টুইট। অনুরাগীরা আবেগের বশে নানা কমেন্ট করতে থাকেন। কেউ লেখেন, ‘সিড প্লিজ একটা রিপ্লাই করে দাও’। আবার কেউ লিখেছেন, ‘ফিরে এসো সিদ্ধার্থ'। কারও লেখা, ‘এটা খুব তাড়াতাড়ি নয় কি? কেউ দয়া করে বলো এটা মিথ্য়ে খবর’।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়টালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস ১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ। ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্ট করেছেন তিনি। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

 

বন্ধ করুন