বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: ফাঁকা সময়ে দেখতেন অমিতাভের অগ্নিপথ, কখনও মিস করতেন না জিম! অল্পেই হারিয়ে গেল সিদ্ধার্থ

Sidharth Shukla: ফাঁকা সময়ে দেখতেন অমিতাভের অগ্নিপথ, কখনও মিস করতেন না জিম! অল্পেই হারিয়ে গেল সিদ্ধার্থ

  • বলিউডের সহকর্মীরা এখনও মানতে পারছেন না তাঁর মৃত্যু। এভাবে ‘ফাঁকি’ দেওয়ায় মন খারাপ সকলের।
বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে গেলেন ‘বিগ বস’ জয়ী সিদ্ধার্থ শুক্লা। খবর শুনে হতবাক হয়েছিলেন সকলেই। মাত্র ৪০ বছর বয়সে অভিনেতার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনুরাগী থেকে সহকর্মীরা। সকলেই সিদ্ধার্থর পরিবারকে সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবং প্রিয় সহকর্মীর আত্মার শান্তিকামনা করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে গেলেন ‘বিগ বস’ জয়ী সিদ্ধার্থ শুক্লা। খবর শুনে হতবাক হয়েছিলেন সকলেই। মাত্র ৪০ বছর বয়সে অভিনেতার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনুরাগী থেকে সহকর্মীরা। সকলেই সিদ্ধার্থর পরিবারকে সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবং প্রিয় সহকর্মীর আত্মার শান্তিকামনা করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের কিলার লুকের জন্য ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম হাঙ্ক হিসেবেই পরিচিত ছিলেন তিনি। ২০১৫ সালে জিতেছিলেন টার্কিতে বেস্ট মডেল অফ দ্য ইয়ারের সম্মান। কোনও এশিয়ান এই প্রথম জেতে সেই টাইটেল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6নিজের কিলার লুকের জন্য ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম হাঙ্ক হিসেবেই পরিচিত ছিলেন তিনি। ২০১৫ সালে জিতেছিলেন টার্কিতে বেস্ট মডেল অফ দ্য ইয়ারের সম্মান। কোনও এশিয়ান এই প্রথম জেতে সেই টাইটেল। (ছবি-ইনস্টাগ্রাম)
ফিটনেস ফ্রিক ছিলেন সিদ্ধার্থ শুক্লা। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করা ছিল মাস্ট। খেয়াল রাখতেন নিজের ডায়েটেরও। স্কুলে পড়ার সময় বহুবার টেনিস ও ফুটবল ম্যাচ খেলেছিলেন ও ট্রফি জিতেছিলেন অভিনেতা। (ফাইল ছবি) 
3/6ফিটনেস ফ্রিক ছিলেন সিদ্ধার্থ শুক্লা। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করা ছিল মাস্ট। খেয়াল রাখতেন নিজের ডায়েটেরও। স্কুলে পড়ার সময় বহুবার টেনিস ও ফুটবল ম্যাচ খেলেছিলেন ও ট্রফি জিতেছিলেন অভিনেতা। (ফাইল ছবি) 
বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের বড় ভক্ত ছিলেন তিনি। প্রিয় সিনেমা ‘অগ্নিপথ’। তবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-র প্রতিটি পার্টও দেখেছিলেন বেশ কয়েকবার করে। (ফাইল ছবি)
4/6বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের বড় ভক্ত ছিলেন তিনি। প্রিয় সিনেমা ‘অগ্নিপথ’। তবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-র প্রতিটি পার্টও দেখেছিলেন বেশ কয়েকবার করে। (ফাইল ছবি)
সাবধান ইন্ডিয়া-র বেশ কয়েকটি সিজনের হোস্ট হিসেবেও দেখা গিয়েছিল ‘বালিকা বধূ’ অভিনেতা সিদ্ধার্থকে। (ফাইল ছবি)
5/6সাবধান ইন্ডিয়া-র বেশ কয়েকটি সিজনের হোস্ট হিসেবেও দেখা গিয়েছিল ‘বালিকা বধূ’ অভিনেতা সিদ্ধার্থকে। (ফাইল ছবি)
শোনা যায় ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-র সঞ্চালনার সময় কমেডিয়ান ও সহ-সঞ্চালক ভারতী সিংয়ের ওপর চটেছিলেন বেশ কয়েকবার। ভারতীকে বেশি লাইম লাইট দেওয়া হচ্ছে বলে নির্মাতাদের কাছে অভিযোগও করেছিলেন। যদিও প্রকাশ্যে কখনও এই নিয়ে কথা বলেননি। (ফাইল ছবি)
6/6শোনা যায় ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-র সঞ্চালনার সময় কমেডিয়ান ও সহ-সঞ্চালক ভারতী সিংয়ের ওপর চটেছিলেন বেশ কয়েকবার। ভারতীকে বেশি লাইম লাইট দেওয়া হচ্ছে বলে নির্মাতাদের কাছে অভিযোগও করেছিলেন। যদিও প্রকাশ্যে কখনও এই নিয়ে কথা বলেননি। (ফাইল ছবি)
অন্য গ্যালারিগুলি