বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্বাসই হচ্ছে না! সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরে শোকস্তব্ধ যশ, নুসরতসহ টলিপাড়া
মাত্র ৪০ বছরেই মৃত্যু সিদ্ধার্থ শুক্লার 
মাত্র ৪০ বছরেই মৃত্যু সিদ্ধার্থ শুক্লার 

বিশ্বাসই হচ্ছে না! সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরে শোকস্তব্ধ যশ, নুসরতসহ টলিপাড়া

  • সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ টলিগঞ্জও। হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত নায়কের মৃত্যুতে শোক প্রকাশ করলেন ‘যশরত’। 

মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। এই খবরে কার্যত ‘শকড' গোটা দেশ। বিগ বস ১৩-র বিজেতার আকস্মিক মৃত্যুটা মেনে নিতে পারছেন না কেউই। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার কিছু পরই মায়ানগরীতে শোকের ছায়া নেমে আসে। প্রাথমিকভাবে জানা গিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। এদিন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

সিদ্ধার্থের মৃত্যুর খবরে শোকস্তব্ধ টলিগঞ্জও। নুসরত জাহান, যশ দাশগুপ্ত থেকে জিত, আদৃত- সকলেই এই কঠিন সময়ে সিদ্ধার্থের পরিবার ও অনুরাগীদের উদ্দেশ্যে শোকবার্তা দিয়েছেন। 

নুসরত জাহান টুইটারের দেওয়ালে লেখেন, ‘এত তাড়াতাড়ি সকলকে ছেড়ে চলে গেল! খবরটা পেয়ে মন ভেঙে গেল। এখনও বিশ্বাস করতে পারছি না। শান্তিতে থেকো।’ যশ দাশগুপ্ত সিদ্ধার্থের মৃত্যুর খবর রি-টুইট করে লেখেন, ‘বিশ্বাস হচ্ছে না’। 

যশের টুইট 
যশের টুইট 
এত জলদি সিদ্ধার্থের চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না রাজ চক্রবর্তীও
এত জলদি সিদ্ধার্থের চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না রাজ চক্রবর্তীও
ইনস্টাগ্রামে শুভশ্রীর পোস্ট
ইনস্টাগ্রামে শুভশ্রীর পোস্ট

সিদ্ধার্থ আর নেই, এই খবরটা সত্যি মেনে নিতে পারছেন না গায়িকা ইমন চক্রবর্তী। অন্যদিকে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত নায়ক আদৃত রায়, মানে মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু জানান, তিনি নিজে সিদ্ধার্থ শুক্লার ফ্যান। এবং আজীবন থাকবেন।  

আদৃত ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘লাভ ইউ স্যার! সবসময় আপনার ফ্যান! যেখানেই থাকবেন ভালো থাকবেন’। 

বন্ধ করুন