বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের মৃত্যুর পর পরিবারের প্রথম বিবৃতি, ভার্চুয়াল মাধ্যমে প্রার্থনা সভা
সিদ্ধার্থ শুক্লা
সিদ্ধার্থ শুক্লা

সিদ্ধার্থের মৃত্যুর পর পরিবারের প্রথম বিবৃতি, ভার্চুয়াল মাধ্যমে প্রার্থনা সভা

  • সোমবার বিকেল ৫ টায় সিদ্ধার্থকে শ্রদ্ধা জানিয়ে ভার্চুয়াল মাধ্যমে প্রার্থনা সভার আয়োজন করে তাঁর পরিবার। ভক্তরা কার্যত যোগ দিতে পারেন।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর পর পরিবারের তরফ থেকে প্রথম বিবৃতি জারি করা হয়েছে। অভিনেতার অনুরাগী এবং শুভাকাঙ্খীদের ভালবাসা এবং শ্রদ্ধার সঙ্গে গোপনীয়তা বজার রাখার জন্য ধন্যবাদ জানানো হয়েছে। মুম্বই পুলিশের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা। 

বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রত্যেকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা যাঁরা সিদ্ধার্থের শেষ যাত্রায় হাজির হয়েছিলেন এবং নিঃশর্ত ভালবাসা প্রকাশ করেছিলেন। এটি অবশ্যই এখানে শেষ হয়ে যায় না কারণ ও চিরকাল আমাদের হৃদয়ে রয়ে যাবে! সিদ্ধার্থ হামেশাই তাঁর গোপনীয়তাকে মূল্য দিয়ে এসেছে, অতএব আমরা আপনাকে অনুরোধ করছি আমাদের পরিবারের শোকে গোপনীয়তা বজায় রাখুন’।

আরও লেখা রয়েছে, ‘স্পর্শকাতরতা ও সহানুভূতির জন্য বিশেষ ধন্যবাদ মুম্বই পুলিশ বাহিনীকে। তাঁরা প্রাচীরের মতো আমাদের রক্ষা করেছে। দিনের প্রতিটা মুহূর্তে আমাদের পাশে দাঁড়িয়েছে! দয়া করে তাঁকে আপনার হৃদয়ে এবং প্রার্থনায় রাখুন। ওম শান্তি -শুক্লা পরিবার’।

সিদ্ধার্থ শুক্লার পরিবারের তরফ থেকে বিবৃতি
সিদ্ধার্থ শুক্লার পরিবারের তরফ থেকে বিবৃতি

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। এদিন সকালে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিনেতার শেষকৃত্যে হাজির হয়েছিলেন বন্ধু, সহকর্মী এবং ঘনিষ্ঠরা। ভাই শেহবাজের সঙ্গে প্রেমিকের শেষকৃত্যে হাজির হয়েছিলেন শেহনাজ গিল। মানসিক ভাবে ভেঙে পড়তে দেখা গিয়েছে তাঁকে।

সোমবার বিকেল ৫ টায় সিদ্ধার্থকে শ্রদ্ধা জানিয়ে ভার্চুয়াল মাধ্যমে প্রার্থনা সভার আয়োজন করে তাঁর পরিবার। ভক্তরা কার্যত যোগ দিতে পারেন।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়টালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস ১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ। ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্ট করেছেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনো দুনিয়ায়।

 

 

বন্ধ করুন