বাংলা নিউজ > বায়োস্কোপ > ব়্যাপার হওয়ার ইচ্ছে ছিল! জন্মবার্ষিকীতে মুক্তি পাচ্ছে সিদ্ধার্থের ব়্যাপ সং
সিদ্ধার্থ শুক্লা 
সিদ্ধার্থ শুক্লা 

ব়্যাপার হওয়ার ইচ্ছে ছিল! জন্মবার্ষিকীতে মুক্তি পাচ্ছে সিদ্ধার্থের ব়্যাপ সং

  • ১২ ডিসেম্বর সিদ্ধার্থের জন্মবার্ষিকী। অভিনেতার পরিবার সূত্রে খবর, এদিনই পরিবারের তরফ থেকে প্রকাশ করা হবে অভিনেতার গাওয়া অপ্রকাশিত ব়্যাপটি।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর প্রায় দু-মাস কেটে গিয়েছে। অকালে অভিনেতার চলে যাওয়া মেনে নিতে পারেননি তাঁর কাছের মানুষরা। ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরারা দেশে চলে যান অভিনেতা। সিদ্ধার্থের মৃত্যুর পর যখন একেবারে ভেঙে পড়েছিলেন চর্চিত প্রেমিকা শেহনাজ। তখন তাঁকে সামাল দিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থের মা রীতা শুক্লাকে।

১২ ডিসেম্বর সিদ্ধার্থের জন্মবার্ষিকী। অভিনেতার পরিবার সূত্রে খবর, ব়্যাপার হতে চাইতেন তিনি। একটি ব়্যাপ গান গেয়েওছিলেন তিনি। সিদ্ধার্থকে ছাড়া এই প্রথম তাঁর জন্মদিন উদযাপন করতে পরিবার। সেই দিনই পরিবারের তরফ থেকে প্রকাশ করা হবে অভিনেতার গাওয়া ব়্যাপটি। জানা গিয়েছে, চলতি বছরের মাঝামাঝি সময় ব়্যাপ সং-টি রেকর্ড করেছিলেন সিদ্ধার্থ।

অভিনেতার জন্মদিনে তাঁকে শ্রদ্ধাজ্ঞলি জানাতে পরিবারের তরফ থেকে সেই ব়্যাপ সং-টি প্রকাশ করা হবে। জানা গিয়েছে, ব়্যাপ সং গাইতে পারেন কিনা, সেই জন্য পরীক্ষা করে দেখছিলেন তিনি। সেই রেকর্ডিং যত্ন করে তুলে রাখা ছিল। পরিবারের তরফ থেকে সিদ্ধার্থ নেওয়া হয়েছে অভিনেতার প্রথম জন্মবার্ষিকীতে মুক্তি পাবে সেই ব়্যাপ সং। 

 

 

বন্ধ করুন