বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের চলে যাওয়ায় শোকস্তব্ধ মা রীতা, ছেলের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন
মায়ের সঙ্গে সিদ্ধার্থ শুক্লা
মায়ের সঙ্গে সিদ্ধার্থ শুক্লা

সিদ্ধার্থের চলে যাওয়ায় শোকস্তব্ধ মা রীতা, ছেলের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন

  • সিদ্ধার্থর মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন তাঁর মা রীতা শুক্লা।

ছেলের মৃত্যুতে অত্যন্ত শক্তির সঙ্গে মোকাবিলা করেছেন সিদ্ধার্থ শুক্লার মা রীতা শুক্লা। সদ্য বছর ৪০-এর তরতাজা ছেলেকে হারিয়েছেন তিনি। তাঁর কোল খালি করে রেছে চলে গেছেন সিদ্ধার্থ। হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকা প্রয়াত হয়েছেন অভিনেতা। এই পরিস্থিতিতে একেবারে ভেঙে পড়েছেন অভিনেতার মা। 

সোমবার বিকেলে সিদ্ধার্থর জন্য ভার্চুয়াল প্রার্থনা সভার আয়োজন করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। ধর্মীয় সংস্থা ব্রাহ্মকুমারীর মাধ্যমে এই ভার্চুয়াল স্মরণ সভার আয়োজন করা হয়েছিল পরিবারের তরফে। সেখানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থর মা রীতাও। ভক্তরাও সেই প্রার্থনা সভায় যোগ দিতে পেরেছেন। 

সিদ্ধার্থর স্মরণ অনুষ্ঠানের পর সোশ্যাল মিডিয়ায় ব্রাহ্মকুমারীর তরফে বিকে শিবানির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে তিনি জানিয়েছেন, সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর সঙ্গে রীতার আলাদা করে কথা হয়েছে। সিদ্ধার্থে মা স্মরণসভায় উপস্থিত হয়ে বলেন, ‘আমার শুধু একটাই সংকল্প। ও যেখানেই আছে, ভাল থাক।’ তিনি রীতার শক্তি এবং ধৈর্য্যর প্রশংসা করেছেন।

তিনি বলেছিলেন, যখন তিনি রীতাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ঠিক আছেন কিনা, তার উত্তর সিদ্ধার্থের মা বলেছিলেন, ‘আমার কাছে পরমাত্মার শক্তি রয়েছে’।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর পর পরিবারের তরফ থেকে প্রথম বিবৃতি জারি করা হয় সোমবার। অভিনেতার অনুরাগী এবং শুভাকাঙ্খীদের ভালবাসা এবং শ্রদ্ধার সঙ্গে গোপনীয়তা বজার রাখার জন্য ধন্যবাদ জানানো হয়েছে। মুম্বই পুলিশের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা।

বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রত্যেকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা যাঁরা সিদ্ধার্থের শেষ যাত্রায় হাজির হয়েছিলেন এবং নিঃশর্ত ভালবাসা প্রকাশ করেছিলেন। এটি অবশ্যই এখানে শেষ হয়ে যায় না কারণ ও চিরকাল আমাদের হৃদয়ে রয়ে যাবে! সিদ্ধার্থ হামেশাই তাঁর গোপনীয়তাকে মূল্য দিয়ে এসেছে, অতএব আমরা আপনাকে অনুরোধ করছি আমাদের পরিবারের শোকে গোপনীয়তা বজায় রাখুন’।

আরও লেখা রয়েছে, ‘স্পর্শকাতরতা ও সহানুভূতির জন্য বিশেষ ধন্যবাদ মুম্বই পুলিশ বাহিনীকে। তাঁরা প্রাচীরের মতো আমাদের রক্ষা করেছে। দিনের প্রতিটা মুহূর্তে আমাদের পাশে দাঁড়িয়েছে! দয়া করে তাঁকে আপনার হৃদয়ে এবং প্রার্থনায় রাখুন। ওম শান্তি -শুক্লা পরিবার’।

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। এদিন সকালে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিনেতার শেষকৃত্যে হাজির হয়েছিলেন বন্ধু, সহকর্মী এবং ঘনিষ্ঠরা। ভাই শেহবাজের সঙ্গে প্রেমিকের শেষকৃত্যে হাজির হয়েছিলেন শেহনাজ গিল। মানসিক ভাবে ভেঙে পড়তে দেখা গিয়েছে তাঁকে।

 

 

বন্ধ করুন