বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Shehnaaz: শোকে কাতর শেহনাজের দেখভাল করছেন সিদ্ধার্থের মা! জানিয়েছেন শীঘ্রই সে কাজে ফিরবে
শেহনাজের খেয়াল রাখছেন সিদ্ধার্থের মা। 
শেহনাজের খেয়াল রাখছেন সিদ্ধার্থের মা। 

Sidharth-Shehnaaz: শোকে কাতর শেহনাজের দেখভাল করছেন সিদ্ধার্থের মা! জানিয়েছেন শীঘ্রই সে কাজে ফিরবে

  • ‘বিগ বস ১৩’ থেকেই পরিচয়, বন্ধুত্ব, ঘনিষ্ঠতা! ‘সিডনাজ’ জুটি মন কেড়েছিল সবার। 

২ সেপ্টেম্বর সকলকে অবাক করে দেয় সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর। জানা যায়, মাত্র ৪০ বছর বয়সে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছে সিদ্ধার্থ। মন ভাঙে গোটা দেশের। ‘বিগ বস ১৩’-র সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন তিনি। সিদ্ধার্থ শুক্লার এভাবে চলে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন অনেকেই। 

সিদ্ধার্থের চলে যাওয়ায় যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন, তাঁদের মধ্যে প্রথমেই আসে সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। শোকে কাতর শহেনাজের ছবি লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছিল নিমেষে। সদাহাস্য শেহেনাজের ওই ভিডিও এখনও চোখে ভাসে ‘সিডনাজ’ ভক্তদের। 

মাঝে খবর আসে, সিদ্ধার্থের শেষকৃত্যে যেরকম ভেঙে পড়েছিলেন সেই অবস্থা কাটিয়ে উঠতে পারছেন না কিছুতেই। খাওয়া-ঘুম সব উড়েছে। শোকে পাথর হয়েছেন। এমনকী, তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত গোটা পরিবার। তবে শেহনাজের খেয়াল রাখছেন সিদ্ধার্থের মা নিজে। । সম্প্রতি তাঁর মা বলেছেন, শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই এই শোক কাটিয়ে উঠতে পারবে সে। রীতা জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেতা যেন শ্যুটিং ফ্লোরে ফেরেন।

সম্প্রতি শেহনাজের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনব শুক্লা ও রুবিনা দিলায়েক। রুবিনা ও অভিনব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এখন আগের থেকে একটু ভালো আছে শেহনাজ। কথাও বলছে অল্প। আশা করা যায় এই শোক ও খুব জলদি কাটিয়ে উঠবে।’

বন্ধ করুন