মন জিতে নিলেন সিদ্ধার্থ (ছবি-টুইটার)
মন জিতে নিলেন সিদ্ধার্থ (ছবি-টুইটার)

করোনা আক্রান্ত সিদ্ধার্থ শুক্লার পাকিস্তানি ভক্ত, অরোগ্য কামনায় টুইট বিগ বস বিজয়ীর

শুধু ভারতেই নয় সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তা তুঙ্গে প্রতিবেশী দেশ পাকিস্তানেও।

বিগ বস সিজন ১৩-র জয়ের পর থেকেই সাফল্যের চূড়ায় টেলিভিশন হার্টথ্রব সিদ্ধার্থ শুক্লা। তবে শুধু ভারতে নয়, সিধের জনপ্রিয়তা তুঙ্গে সীমান্তের ওপারেও। সম্প্রতি পাকিস্তানি ফ্যানের থেকে একটা আবেদন এসেছে সিদ্ধার্থের কাছে। টুইটারে এক পাকিস্তানি ভক্ত তাঁকে জানায় সে করোনা আক্রান্ত। সে টুইটারের দেওয়ালে সিদ্ধার্থের উদ্দেশ্যে লেখে, ‘ আমি করোনা সংক্রমিত। দয়া করে আমাকে নিজের প্রার্থনায় মনে রাখো। যদি আমি আর টুইটারে ফিরে না আসি, তাহলে দয়া করে সিদ্ধার্থকে বলো যে আমি টুইটার জয়েন করেছিলাম শুধুমাত্র ওর জন্য। আমি ওকে প্রচন্ড ভালোবাসি..’

জবাবে সিদ্ধার্থ লেখেন, হানিয়া আমার খুব খারাপ লাগল এই খবরটা শুনে। কিন্তু ঠিক আছে.. তুমি নিশ্চয় সুস্থ হয়ে ঠাবে এবং খুব তাড়াতাড়ি ফিরে আসবে। আশা করি চিকিত্সকরা তোমার খেয়াল রাখছেন। দয়া করে সামাজিক দূরত্ব বজায় রাখো যাতে তোমার থেকে অন্য কেউ সংক্রমিত না হয়। তোমার জন্য ইতিমধ্যেই প্রার্থনা করে ফেলেছি, আগামীতেও করব। দ্রুত সেরে ওঠ। মনের জোরটা বজয়া রাখো’।



অনুরাগীর জন্য সিদ্ধার্থের এই চিন্তা থেকে উচ্ছ্বসিত ভক্তরা। টুইটারে সিদ্ধার্থকে আসল হিরো এবং একজন ভালো মনের মানুষ বলে উল্লেখ করছে সকলে। শনিবার পর্যন্ত পাকিস্তানে ২,৮১৮ জন করোনা সংক্রমিত, মৃত্যু হয়ে ৪১ জনের।

বিগ বসের ঘর থেকে বাইরে আসার পর কোনও নতুন প্রোজেক্টে হাত দেননি সিদ্ধার্থ। তবে শেহনাজ গিলের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োয় দেখা মিলেছে সিদ্ধার্থের। সিধনাজ জুটির ভুলা দুঙ্গা রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। দর্শন রাওয়ালের গাওয়া এই সিঙ্গলস ঝড় তুলছে মিউজিক চার্ট ও ইউটিউবে।



.

বন্ধ করুন