বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই, প্রকাশ্যে সিদ্ধার্থের ময়নাতদন্তের রিপোর্ট
সিদ্ধার্থ শুক্লা (ছবি- ইনস্টাগ্রাম)
সিদ্ধার্থ শুক্লা (ছবি- ইনস্টাগ্রাম)

শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই, প্রকাশ্যে সিদ্ধার্থের ময়নাতদন্তের রিপোর্ট

  • তিন চিকিৎসকের একটি দল ময়নাতদন্ত করেছেন বলে জানা গেছে।

প্রকাশ্যে সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের রিপোর্ট। বৃহস্পতিবার রাতেই সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রিপোর্টে জানানো হয়েছে তাঁর দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। হৃদরোগেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। শুক্রবার তাঁর ভিসেরা পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট এখনও প্রকাশ্যে আসেনি। তিন চিকিৎসকের একটি দল ময়নাতদন্ত করেছেন বলে জানা গেছে।

আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার মুম্বইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স ৪০ বছর। এদিন সকালে ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। সকাল ১১টার আশেপাশে অভিনেতাকে মুম্বইয়ের কুপার হাসপাতালে আনা হয় তাঁকে। হাসপাতালে পৌঁছোতেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সিদ্ধার্থের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অভিনেতার ভক্তদের একাংশ ফাউল প্লে’র অভিযোগ তোলেন। আঙুল তোলেন কুপার হাসপাতালের দিকে। সিদ্ধার্থের ঘনিষ্ঠ সূত্রে খবর, বুধবার রাতে শরীরে অস্বস্তির কথা জানিয়েছিলেন সিদ্ধার্থ। রাতে হালকা খাওয়াদাওয়া করেন তিনি। ঘুমোতে যাওয়ার পর, পরদিন সকালে ঘুম ভাঙেনি অভিনেতার। সঙ্গে সঙ্গে পারিবারিক চিকিৎসকের পরামর্শে অবিলম্বে অভিনেতাকে হাসপাতালে নিয়ে যায় পরিবার। বিগ বস ১৩ বিজয়ী অভিনেতার মৃত্যুতে বিনো দুনিয়ায় নেমে এসেছে শোকের ছায়া।

 

 

বন্ধ করুন