'ভুলা দুঙ্গা'র ফার্স্ট লুকে রোম্যান্টিক অবতারে সিধনাজ (ছবি-ইনস্টাগ্রাম)
'ভুলা দুঙ্গা'র ফার্স্ট লুকে রোম্যান্টিক অবতারে সিধনাজ (ছবি-ইনস্টাগ্রাম)

শেহনাজকে ভুলে যেতে চায় সিদ্ধার্থ! ভাইরাল সিধনাজের 'ভুলা দুঙ্গা'র ফার্স্ট লুক

এবার দর্শন রাওয়ালের গানে জমে উঠবে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের রোম্যান্স। প্রকাশ্যে এল সিধনাজ জুটির প্রথম মিউজিক ভিডিয়ো ভুলা দুঙ্গার ফার্স্ট লুক।

বিগ বস ১৩-র সবচেয়ে চর্চিত জুটি নিঃসন্দেহে ‘সিধনাজ’। বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা ও ফাইনালিস্ট শেহনাজ গিলের রসায়ন বিগ বসের টিআরপি-র তালিকায় ইতিহাস তৈরির অন্যতম বড় কারণ। আবারও জুটিতে সিদ্ধার্থ-শেহনাজ। এবার একটি মিউজিক ভিডিয়োয় দেখা যাবে টেলিভিশনের পর্দার জনপ্রিয় তারকা সিদ্ধার্থ ও পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজকে। গানের নাম ‘ভুলা দুঙ্গা’। এই গানের ফার্স্ট লুক পোস্টার সামনে এল মঙ্গলবার। করোনার প্রকোপে যখন দেশজুড়ে মন খারাপের কালোমেঘ, তখন নিঃসন্দেহে সিধনাজ ভক্তদের কাছে একরাশ খুশির বার্তা নিয়ে এল এই পোস্টার।


ভুলা দুঙ্গার পোস্টার দেখা যাচ্ছে ভীষণ রোম্যান্টিক দৃষ্টিতে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন সিদ্ধার্থ ও শেহনাজ।

গানটি কম্পোজ করার পাশাপাশি গয়েছেন দর্শন রাওয়াল। আর এই ভিডিয়োওটি পরিচালনা করেছেন পুনিত পাঠক। সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে ফ্যানেরা। এই পোস্টার সামনে আসার পর থেকেই টুইটারে ট্রেন্ড করছে ‘ভুলা দুঙ্গা’।

বিগ বস সিজন ১৩-র পর আপতত কালার্সের অপর রিয়ালিটি শো মুঝসে শাদি করোগিতে দেখা যাচ্ছে শেহনাজকে। যদিও সেখানে নিজের ভাবী জীবনসঙ্গী খুঁজতে খুব বেশি এক্সাইটেড দেখায়নি শেহনাজকে। বরং সেখানেও তিনি জোর গলায় বলেছেন, ‘আমার জীবনে সিদ্ধার্থের জায়গা কেউ নিতে পারবে না এবং হ্যাঁ, আমি ওকে ভালোবাসি’।

যদিও বিগ বসের ঘরের বাইরে এসে যতবারই সংবাদিকদের সামনে শেহনাজ প্রসঙ্গে উঠেছে সিধ জানিয়েছেন, শেহনাজ তাঁর খুব ভালো বন্ধু এবং এই বন্ধুত্ব আজীবন অটুট থাকবে।

সম্প্রতি বিগ বস রানার্স আপ আসিম রিয়াজেরও দেখা মিলেছিল টি-সিরিজের সিঙ্গলস ‘মেরে অঙ্গনে মে’-তে। যেখানে জ্যাকলিন ফার্নান্দিজের সঙ্গে দেখা মিলেছে আসিমের। শীঘ্রই গার্লফ্রেন্ড তথা বিগ বস ১৩-র প্রতিযোগী হিমাংশীর সঙ্গে জুটি বেঁধে একটি মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হবেন আসিম।


বন্ধ করুন