বিগ বস ছাড়ছেন সিদ্ধার্থ!
বিগ বস ছাড়ছেন সিদ্ধার্থ!

সিদ্ধার্থ-আসিমের ঝগড়া: বিগ বস ছাড়ছেন সিদ্ধার্থ শুক্লা!

  • আসিমের সঙ্গে ঝামেলার জের, বিগ বসের ঘর ছাড়তে চান সিদ্ধার্থ শুক্লা!

বিগ বসের ত্রায়োদশ সিজন দুটো জিনিসের জন্যই ফেমাস-প্রথমটা ঝগড়া, দ্বিতীয়টা প্রেম। সঞ্চালক সলমনের পরামর্শে গত দু সপ্তাহে সিদ্ধার্থ শুক্লা এবং আসিম রিয়াজ একে অপরকে এড়িয়ে চলছিলেন। তবে সোমবারের এপিসোডে ফের একবার মাত্রা ছাড়াল এই দুই প্রতিযোগীর ঝগড়া। বিষয়টা একসময় হাতাহাতিরর পর্যায়ে পৌঁছে যায়।

ঘটনার সূত্রপাত্র এলিট ক্লাবের দ্বিতীয় সদস্য খোঁজার টাস্ক। আসিম আগেই এই ক্লাবের সদস্য হয়ে যাওয়ায় বিগ বসের তরফে তাঁকে এই কার্য সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছিল। এই সিজনের বিগ বসের নতুন চমক এলিট ক্লাবের মেম্বারশিপ। এই মেম্বারশিপ থাকলে এলিমিনশের নমিনেশন থেকে একবার ছাড় পাবেন প্রতিযোগী। এবং কোনসময় এই ক্ষমতা ব্যবহার করবে সে, সেটা একান্তই তাঁর ইচ্ছার উপর নির্ভরশীল।



টাস্কের সময় নিয়মের বিরুদ্ধে গিয়ে ঘোড়ার পুতুলের উপর থেকে উঠে পড়েন বিশাল আদিত্য সিং। নিয়মানুসারে সঞ্চালকের সেই মুহূর্তেই বিশালকে এই টাস্ক থেকে বাদ দেওয়া উচিত ছিল। কিন্তু আসিম এটা বলে বিষয়টি এড়িয়ে যান,’আমি কিছু দেখিনি’। এতেই চটে যান সিদ্ধার্থ শুক্লা। বলে বসেন,’তুই আমার সঙ্গে বিগ বস হাউসের বাইরে দেখা কর’। আসিমও ছেড়ে দেওয়ার পাত্র নন, সিদ্ধার্থের চোখ উপরে নেওয়ার হুমকি দিয়ে বসেন আসিম। এমনকি ধাক্কাধাক্কিও করে বসেন দুজনে। বিগ বসের নির্দেশও তোয়াক্কা করেননি দুজনেই।

গোটা ঘটনায় দ্বিধাবিভক্ত দর্শকরা। কেউ কেউ বলেছেন ক্ষমতার অপব্যবহার করে শুধুমাত্র ফুটেজের জন্য সিদ্ধার্থের সঙ্গে লড়াই করছেন আসিম। এদিন দিনভর টুইটারে ট্রেন্ড করছে #StopUsingSidForTRP । আসিমের অনুরাগীদের অবশ্য দাবি সিদ্ধার্থ শুক্লা প্রয়োজনের তুলনায় বেশি আগ্রাসী। তাই তারাও আসিমের জন্য বিচার দাবি করছে #JusticeForAsim।

এই ঝগড়ায় অনান্য প্রতিযোগীরাও ছিল দুই শিবিরে ভক্ত। আরতি,পরশ,মাহিরা, শেফালিরা জোর গলায় সিদ্ধার্থকে সমর্থন করেন। অন্যদিকে সিদ্ধার্থের সঙ্গে কথাবার্তা বন্ধ থাকায় কোনওপক্ষই নিলেন না শেহনাজ। তবে সবচেয়ে চমকে যাওয়ার বিষয় ছিল রশমি দেশাই যেভাবে দুজনের ঝগড়া থামানোর চেষ্টা করছিলেন। এমনকি ঘটনা শেষে সিদ্ধার্থকে রশমি জানান, তিনিও হয়রান ছিলেন বিশালের ঘোড়ার পুতুলের উপর থেকে উঠে যাওয়ার বিষয়টি আসীম বেমালুম এড়িয়ে যাওয়ায়।

মঙ্গলবারের এপিসোডেও এই ঝগড়া অব্যাহত থাকবে। বিগ বসের ঘরের অতিথি হিনা খানের সামনেই চলবে এই ঝামেলা। এমনকি কনফেশন রুমে গিয়ে সিদ্ধার্থ বিগ বসকে জানান, তিনি এখনই এই শো ছাড়তে চান।


শো ছাড়তে চাওয়ার কারণ হিসাবে সিদ্ধার্থ বলেন, 'আমি খুব দুঃখিত কিন্তু আমি এই মানুষটিকে আর সহ্য করতে পারছি না। আমি ওকে অনেক সময় ধরে এড়িয়ে চলছি। কিন্তু আমাকে খোঁচানোর কোনওরকম সুযোগ আসীম ছাড়ছে না। ওকে আপনি শোতে থাকতে দিন। আমার পক্ষে আর সম্ভব নয়। আমি এক্ষুনি এই শো ছেড়ে বেরিয়ে যেতে চাই’।

এখন দেখার বিগ বস কী সিদ্ধান্ত নেন।

বন্ধ করুন