বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara Wedding: কিয়ারার জন্য খরচ বাড়ল সিদ্ধার্থের, একসঙ্গে থাকতে কত কোটির বাড়ি কিনলেন?

Sidharth-Kiara Wedding: কিয়ারার জন্য খরচ বাড়ল সিদ্ধার্থের, একসঙ্গে থাকতে কত কোটির বাড়ি কিনলেন?

বিয়ের পর কোথায় থাকবেন সিদ্ধার্থ-কিয়ারা?

আজই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার। এরপর কোথায় থাকবেন শেরশাহ জুটি? দেখে নিন কী বলছে বলিপাড়ার অন্দরের খবর।

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারিই বিয়ের পিঁড়িতে বসবেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানি। শনিবারই রাজস্থানের জয়সলমেরে পৌঁছে গিয়েছিলেন হবু বর আর কনে। ৫ আর ৬ তারিখ ছিল প্রাক-বিবাহ নানা অনুষ্ঠান যেমন মেহেন্দি, হলদি, সংগীত। ইতিমধ্যেই ভেন্যুতে পৌঁছে গিয়েছেন করণ জোহর, শাহিদ এবং মীরা কাপুর, অমৃতপাল সিং বিন্দ্রা, আরতি শেঠি এবং শাবিনা খান-সহ একাধিক তারকারা। দুই পরিবারের সদস্যরা তো হাজির হয়েছিলেন আগেই। জয়সলমেরে রয়েছেন কিয়ারার ঘনিষ্ঠ বন্ধু ইশা আম্বানি স্বামী পরিমলের সঙ্গে। গিয়েছেন আকাশ আম্বানিও। কিয়ারার বাবার বন্ধু হিসেবে গিয়েছে জুহি চাওলা। 

বিয়ের পর হানিমুন কোথায় হচ্ছে সে ব্যাপারে নিশ্চিত খবর না মিললেও, নব্য বিবাহিত জুটি উঠবেন সিদ্ধার্থের আরব সাগর মুখী বিলাসবহুল ফ্ল্যাটে। যার ইন্টিরিয়র করেছিলেন স্বয়ং গৌরি খান। 

তবে এটা হতে চলেছে অস্থায়ী বাসা। স্থায়ী ঠিকানার খোঁজে রয়েছেন দুই তারকাই। রিপোর্ট বিয়ের অনেক আগে থেকে প্রপার্টি দেখা শুরু করে দিয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা জুহুতে একটি বাংলো পছন্দ করেছেন বলে জানা গিয়েছে। মিড ডে-র রিপোর্ট বলছে যেটি ৩,৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত এবং মূল্য ৭০ কোটি টাকা। অভিনেতা এমন একটা বাড়ি চাইছেন, যেখান থেকে বসে উপভোগ করা যাবে সমুদ্র। ঠিক তাঁর বর্তমান পালি হিল এরিয়ার বাড়ির মতো। 

বলে রাখি, সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ে হতে চলেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। সূর্যগড় ফোর্টকে বর্তমানে একটি বিলাসবহুল বুটিক হোটেলের চেহারা দেওয়া হয়েছে। অফিসিয়াল ওয়েবসাইট মতে মোট ৮টি ক্যাটাগরির রুম রয়েছে এখানে। ভাড়া শুরু ২৮ হাজার থেকে। থর হাভেলি মানে সবচেয়ে দামি ঘরখানার ভাড়া ১ লাখ ৩০ হাজার। যেখানে রয়েছে ৩টি ঘর। একসঙ্গে থাকতে পারেন সর্বোচ্চ ৬জন। বিয়ের পর এখানেই কি তাহলে প্রথম রাতটা কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ! এছাড়াও জয়সেলমের হাভেলির ভাড়া ৯৫ হাজার এক রাতের জন্য, সূর্যগড় স্যুটের এক রাতের খরচ ৭৫ হাজার। 

খবর রয়েছে, বিয়ের পর দিল্লি ও মুম্বইতে দুটি রিসেপশন দেবেন সিড-কিয়ারা। আপাতত সোশ্যাল মিডিয়ার তরফে দু হাত ভরে আশীর্বাদ হিসেবে আসছে ‘শেরশাহ’ জুটির জন্য। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে, দেবী লক্ষ্মীর কৃপায় ৪ রাশির বিপুল লাভ গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি ঢাকুরিয়া আর শিয়ালদা সেতুর মেরামতি হবে এবার,কোন জায়গায় সমস্যা, কখন কাজ সবটা জানুন ISL 2023 (Chennaiyin vs Odisha) Live Updates: বাসকে ওভারটেক করতে গিয়ে ধুবুলিয়ায় দুর্ঘটনা, মাথায় চোট বঙ্গ বিজেপি সভাপতির ‘উনি তো নিজ মুখে বলেননি,’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ প্রসঙ্গে বিকাশ উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.