বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের গুজব তুড়ি মেরে ওড়ালেন শেহনাজ, জানালেন ‘ও আমারই’
শেহনাজ গিল (ছবি ইনস্টাগ্রাম)
শেহনাজ গিল (ছবি ইনস্টাগ্রাম)

সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের গুজব তুড়ি মেরে ওড়ালেন শেহনাজ, জানালেন ‘ও আমারই’

  • সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতি নিয়ে কিছুদিন আগেই একটি মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন শেহনাজ।

বিগ বস ১৩-এর প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল। দু-মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিগ বস ১৩ বিজয়ী। বিগ বসের ঘরেই সিদ্ধার্থের প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল। সিজনে সিদ্ধার্থ বিজয়ী হওয়ার পর নিজেদের সম্পর্কের কথা কোনওদিন প্রকাশ্যে জাননানি তারকাদ্বয়। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেত দুজনকে। একে অপরকে পরিবারের সদস্য বলেই দাবি করতেন তাঁরা। 

সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতির উদ্দেশে সদ্য একটি গান গেয়েছেন শেহনাজ। গানটির নাম ‘তু ইয়েহি হ্যায়’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সেই গান। এবার বিভিন্ন সংবাদসম্মেলনে পাপারাৎজিদের মুখোমুখি হতে দেখা যাচ্ছে শেহনাজকে। 

এমন সময় জুমকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপ নিয়ে গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি হেসে বলেছিলেন- 'ওরা বলে আমার ব্রেকআপ হয়েছে বলছে। যা কখনও ঘটেনি'। অভিনেত্রীর আচরণেই বোঝা গিয়েছে, এই ধরণের গুজবে পাত্তা দেননা তিনি। প্রেমিকার মৃত্যুর পরই সম্পর্কের বন্ধনকে অটুট বলে দাবি করেছেন তিনি।

সিদ্ধার্থের মৃত্যুর পর একবারে ভেঙে যেতে দেখা শেহনাজ গিলকে। নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি। এমনকি মাস দেড়েক নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন নায়িকা। এরপরই পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’এর প্রোমোশনে দেখা মেলে শেহনাজের। প্রেমিকের মৃত্যুশোক কাটিয়ে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

 

 

বন্ধ করুন