বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidnaaz: ‘তুই আমারই…’, নীরবতা ভেঙে সিদ্ধার্থের স্মৃতি নিয়ে ফিরলেন শেহনাজ

Sidnaaz: ‘তুই আমারই…’, নীরবতা ভেঙে সিদ্ধার্থের স্মৃতি নিয়ে ফিরলেন শেহনাজ

‘তু ইয়েহি হ্যায়’

সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন শেহনাজ।

আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থ শুক্ল না ফেরার দেশে চলে গিয়েছেন প্রায় দু-মাস হতে চলল। প্রিয় মানুষটাকে হারানোর ক্ষত এখনও দগদগে শেহনাজের কাছে। গত ২রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হয়েছেন বিগ বস ১৩-র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লা।

বিগত দু’মাস ধরে সামাজিক মাধ্যম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন সিদ্ধার্থেক প্রেমিকা তথা অভিনেত্রী শেহনাজ গিল। কোনও পোস্ট করেননি সামাজিক মাধ্যমে। এক প্রকাশ হাসিখুশি মেয়েটাকে মুষড়ে পড়তে দেখা গিয়েছিল। সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন শেহনাজ। গানটির নাম ‘তু ইয়েহি হ্যায়’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে গানটি, দেখুন সেই গানটি-

গানের পোস্টার আগেই শেয়ার করেছিলেন শেহনাজ। বিগ বসের ঘরের মধ্যে দু'জনের কিছু টুকরো মুহূর্তের ছবি দেখা গেছে গানের মধ্যে। গনেমের পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করে শেহনাজ লিখেছিলেন, ‘তুই আমারই…’। গানটির পোস্টারেও লেখা রয়েছে, ‘সিদ্ধার্থের জন্য আমার ট্রিবিউট’।

দু’মাসের নিস্তব্ধতা ভেঙে সোশ্যাল মিডিয়ায় কামব্যাক শেহনাজের। তবে একা নয়, সিদ্ধার্থ শুক্লার স্মৃতিকে সঙ্গে নিয়ে ফিরলেন অভিনেত্রী।

 

 

বন্ধ করুন