বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন আছেন ক্যানসার আক্রান্ত কিরণ? মা'কে নিয়ে মুখ খুললেন ‘দৈত্যাকৃতি পশু’ সিকন্দর
মা কিরণ খেরের সঙ্গে সিকন্দর।
মা কিরণ খেরের সঙ্গে সিকন্দর।

কেমন আছেন ক্যানসার আক্রান্ত কিরণ? মা'কে নিয়ে মুখ খুললেন ‘দৈত্যাকৃতি পশু’ সিকন্দর

  • কেমন আছেন ক্যানসার আক্রান্ত কিরণ খের? মা'কে নিয়ে মুখ খুললেন সিকন্দর খের।

বলি-অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খেরের শরীরে বহুদিন হল বাসা বেঁধেছে ক্যানসার। তার চিকিৎসা করার পাশাপাশি ছোটপর্দার এক জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারক হিসেবেও সমানতালে কাজ করে চলেছেন তিনি। এবার নিজের মা'কে নিয়ে মুখ খুললেন সিকন্দর খের। মায়ের কথা বলতে গিয়ে তাঁকে একজন 'লড়াকু' মহিলা হিসেবেই উল্লেখ করলেন তিনি। সিকন্দর আরও জানান গত বছর যখন কিরণ খেরের শরীরে ক্যানসার ধরা পড়েছিল সেই সময়ে ইন্দোনেশিয়ায় 'মাঙ্কি ম্যান' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেখানে থাকাকালীনই এই দুঃসংবাদ পেয়েছিলেন তিনি। গতবছর অর্থাৎ ২০২০ সালের এপ্রিল মাসে সিকন্দরের বাবা তথা বিখ্যাত অভিনেতা অনুপম খের সোশ্যাল মিডিয়ায় কিরণের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন।

মায়ের ব্যাপারে বলতে গিয়ে সিকন্দর তাঁকে একজন অত্যন্ত 'শক্তপোক্ত' মহিলা হিসেবে ব্যাখ্যা করেছেন। জানান, তাঁকে প্রায় একা হাতেই বড় করেছেন তাঁর মা। মজা করে আরও যোগ করেন, তাঁর মতো একটি 'বড়সড় চেহারার একটি পশুকে' একা হাতে বড় করা মুখের কথা নয়, তাই সেসবের কাছে ক্যানসারের সঙ্গে লড়াই করা তো অনেক তুচ্ছ ব্যাপার। নিজের বক্তব্যের শেষে তিনি বলেন, 'বহু মানুষ মায়ের উদ্দেশে ভালোবাসা, শুভেচ্ছা পাঠিয়েছেন। অহরহ মায়ের সুস্থতা কামনা করে প্রার্থনাও করেন অনেকে। সেসবই আমাদের শক্ত থাকার অনুপ্রেরণা যোগায়, আশাবাদী করে আরও'।

এখন কেমন আছেন কিরণ? জবাবে সিকন্দর জানিয়েছেন, ভালো। চিকিৎসায় বেশ ভালোমতোই নাকি সাড়া দিচ্ছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। তবে একইসঙ্গে তিনি বললেন, 'কাল কী হবে কেউ জানি না। তাই যেমন চলছে, চলুক। এই চিকিৎসার ব্যাপারটা যতটা হালকা মেজাজের রাখা যায়, ততই ভালো'।

 

বন্ধ করুন